কাওছার হামিদ, নিজস্ব প্রতিবেদক, কিশোরগঞ্জ(নীলফামারী)॥ ২০২১ সালের মার্চ মাসে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা থাকলেও নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ০৯নং মাগুড়া ইউনিয়নে আগাম নির্বাচনী হাওয়া বইছে।

৫/১০/২০২০ইং সোমবার সকাল ১১টায় ০৩ নং ওয়ার্ড ইউপি সদস্য কাওছার জাহান লিমন মটর সাইকেল থেকে শুরু করে অটোভ্যান, আটোবাইকসহ শতাধিক গাড়ী বহর নিয়ে মাগুড়া বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে প্রায় ৫ শতাধিক জনসাধারন নিয়ে রংপুরের গংগাচড়া উপজেলার মহিপুর ব্রীজ নিয়ে গিয়ে মেজবানের ব্যবস্থা করালেন।

ইউপি সদস্য লেমনের গাড়ী বহর এক নজর দেখার জন্য মাগুড়া চেকপোষ্ট থেকে মাগুড়া বাস ষ্ট্যান্ড পর্যন্ত অবাল বৃদ্ধ,বনিতা উপছে পড়া ভির করেন। শোডউন যাওয়ার পথে জনসাধারনের মাঝে নানা ধরনের কৌহল লক্ষ্যকরা গেছে ৩নং ওয়ার্ডের জনসাধারন জানান ২০২১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য হিসেবে পুণরায় কাওছার জাহান লিমনকে দেখতে চাই। সাধারন মানুষ আরো জানান, করোনা কালিন দুঃসময়ে ইউপি সদস্য লিমন অসহায় কর্মহীন মানুষের মাঝে নিজের অর্থায়নে মানুষের দ্বারে-দ্বারে গিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়াসহ ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন।

এছাড়াও নিজস্ব তহবিল থেকে করোনা কালিন মাহামারীর সময় নিজ বাড়িতে বসে তিনশতাধিক মানুষের মাঝে চাল, ডাল,আলুসহ নানা ধরেন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। যা একজন ইউপি সদস্য হিসেবে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। এমনকী তার কাছে গিয়ে এখন পর্যন্ত কোন মানুষ খালি হাতে ফিরে আসেনি।

এ ব্যাপারে ৩নং ওয়ার্ড ইউপি সদস্য কাওছার জাহান লেমনের সাথে কথা তিনি বলেন এটা আমার পূর্ব পরিকল্পনা ছিল সামনে নির্বাচন কাচাকাছি চলে এসেছে তাই আমার ওয়ার্ডের ভোটারদের নিয়ে একটু ভ্রমনের মাধ্যমে মেজবানের ব্যবস্থা করছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে