মাহমুদুল্লাহ রিয়াদ, ময়মনসিংহ জেলা প্রতিনিধি:  গত বৃহস্পতিবার (২৪ নভেম্বর ২০২২)ইং তারিখে আনুমানিক সন্ধ্যা ০৬: ঘটিকায় সময়, ময়মনসিংহ জেলার ময়মনসিংহ বাণিজ্য মেলায় সাংবাদিকদের তথ্য চাওয়ার সময় মেলা কর্তৃপক্ষের সাথে অসৌজ্যমূলক আচরণ বাক বিতর্কতা একপর্যায় বহিরাগত সন্ত্রাসী নিয়ে সাংবাদিক দের উপর আতঙ্কিত হামলা চালায়, এতে আহত হয়েছেন প্রায় অনেক সাংবাদিক।

এ-সময় বেশি গুরুত্ব আহত হয় এশিয়ান টিভির সাংবাদিক রত্নার হাজবেন্ড ক্যামেরাম্যান সাংবাদিক মোঃ ফাহাদ। জানা গেছে ময়মনসিংহ বাণিজ্য মেলার কর্তৃপক্ষের আঘাতে গুরুত্ব অবস্থা হয়েছে সাংবাদিক ফাহাদের পরে তাকে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে,তিনি এখন হাসপাতালের জরুরি বিভাগের ১৪নং ওয়ার্ডে চিকিৎসারত অবস্থায় রয়েছেন।

এ-ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানায় গতকাল ২৪ নভেম্বর ২০২২ইং তারিখে এশিয়ান টেলিভিশনের সাংবাদিক তাসলিমা আক্তার রত্না বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি, ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির পক্ষ থেকে সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই…ময়মনসিংহ শিল্প বাণিজ্য মেলায় সাংবাদিকদের উপর পরিকল্পিত হামলার বিচারের জন্য ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এই হামলার মূল হোতা সহ অন্যান্য হামলাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে