সাব্বির আলম বাবু: দেশব্যাপী ২য় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ভোলার ৩ উপজেলায় সর্বমোট ৩৮ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রোববার (২১ এপ্রিল) জেলা রির্টানিং কার্যালয়ে প্রার্থীরা এ মনোনয়নপত্র দাখিল করেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে সর্বমোট ১১ জন, ভাইস চেয়ারম্যান পদে ১২ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন রয়েছেন। ভোলা সদর উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১৪ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন। এ উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যাস মোশারেফ হোসেন, সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুস ও মোহাম্মদ ইউসুফ। ভাইস চেয়ারম্যান পদে মনেনয়ন জমা দিয়েছেন এসএম আলী নেওয়াজ, আজিজুল ইসলাম, মিজানুর রহমান ও হুমায়ুন কবির। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন ছালেহা আক্তার, জান্নাতুল ফেরদৌস, ফরিদা ইয়াসমিন, রাবেয়া নিশা, রাবেয়া বসরি, রেহানা ফেরদৌস ও সেতারা বেগম।
দৌলতখান উপজেলায় মোট ১৩ প্রার্থী মনোনয়পত্র দাখিল করেছেন। যাদের মধ্যে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন। এ উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন আনিসুর রহমান, মামুনুর রশিদ, আনোয়ার হোসেন, মোঃ ইয়াছিন ও মনসুর আলম খান।
ভাইস চেয়ারম্যান পদে মোঃ সেলিম, আনোয়ারুল ইসলাম, অনিকুল ইসলাম ও আবদুল অদুদ।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেনু বেগম, কহিনুর বেগম, বিবি ফাতেমা ও শিউলি বেগম।
বোরহানউদ্দিন উপজেলায় মোট ১১ প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। যাদের মধ্যে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়ন দাখিল করেছেন। এ উপজেলায় চেয়ারম্যান পদে আবুল কালাম, মোঃ জাফর উল্ল্যাহ, মোস্তাফিজুর রহমান ও মোঃ রাসেল। ভাইস চেয়ারম্যান পদে মনসুরুল আলম, মোঃ আলী হীরা, মোঃ ইসমাইল খান ও হাসিব চৌধুরী বাধন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে আকতারুল নেছা, মাহফুজা ইয়াসমিন ও রাজিয়া সুলতানা।
ভোলা জেলা নির্বাচন অফিসার ও জেলা রির্টানিং অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, আগামী ২১ মে ২য় ধাপে ভোলার ৩টি উপজেলার ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে