ডেস্ক রিপোর্টঃ দুদিন পর নির্বাচনের আগ মুহূর্তে জরুরি বৈঠক ডেকেছে জাতীয় ঐক্যফ্রন্ট। বৈঠকে নির্বাচনের বিষয়ে ‘গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত’ আসতে পারে বলে আভাস পাওয়া গেছে।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় রাজধানীর পুরানা পল্টনের জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় কার্যালয়ে এই বৈঠক হবে। জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি এ বৈঠক ডেকেছে।

বৈঠকে উপস্থিত থাকবেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা। জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু এ তথ্য জানিয়েছেন। বৈঠকের সিদ্ধান্ত জানাতে বিকাল ৫টায় সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সেখানে কথা বলবেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

সারা দেশে ঐক্যফ্রন্টের প্রার্থীদের ওপর ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হামলা এবং কর্মীদের আইনশৃঙ্খলা বাহিনীর ধরপাকড় চলছে। এসব বিষয়ে সুরাহা পেতে প্রধান নির্বাচন কমিশনারের কাছে গিয়েছিলেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সেখানে দুপক্ষে উত্যপ্ত বাক্যবিনিময় হয়। কোনো ধরনের প্রতিকারের আশ্বাস না পেয়ে বৈঠক শেষ না করেই উঠে আসেন ঐক্যফ্রন্ট নেতারা। তারা সিইসির বিরুদ্ধে অশোভন আচরণের অভিযোগ করে তার পদত্যাগ দাবি করেন।

এ পরিস্থিতিতে একাধিকবার সংবাদ সম্মেলন করে ঐক্যফ্রন্ট সিইসি নুরুল হুদার পদত্যাগ দাবি করে এ পদে গ্রহণযোগ্য কোনো ব্যক্তিকে নিয়োগ দিতে রাষ্ট্রপতির কাছে আহ্বান জানিয়েছে।

J/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে