ডেস্ক: নজরকাড়া গ্ল্যামার দিয়ে অন্তর্জালে ঝড় তোলার মন্ত্র ভালোই জানেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। আর তার ছবি মানেই সর্বত্র তোলপাড়। এ সময়ের ব্যস্ত অভিনেত্রী পরীমনির সারা বছরই শিডিউল থাকে দেশ-বিদেশে। এরপরেও প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বমহিমায় হাজির হন পরী। এবারও তার ব্যতিক্রম হলো না। শনিবার আবারও দুর্দান্ত ভঙ্গিমায় একটি ছবি পোস্ট করেন এই নায়িকা।

নিজের ফেইসবুক অ্যাকাউন্টের পাশাপাশি অফিশিয়াল পেইজেও ছবিটি প্রকাশ করেন। যা মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তোলে। পরী ভক্তদের অসংখ্য শেয়ার, কমেন্টস ও লাইক তারই উদাহরণ। বর্তমানে স্বপ্নজাল খ্যাত এ নায়িকার ভেরিফাইড পেইজে ফলোয়ারের সংখ্যা ৮৮ লাখের বেশি। যেখান থেকে ছবিটি প্রকাশের সতের ঘণ্টায় লাইক পড়েছে ৯০ হাজারের বেশি। অন্যদিকে, পরীর ফেইসবুক আইডিতে ফলোয়ার সংখ্যা সাড়ে ৫ লাখের বেশি। সেখানে ছবিটিতে ৭ হাজারের বেশি লাইক পেরিয়ে গেছে।

এদিকে, নতুন একটি বাসায় উঠেছেন পরীমনি। নতুন বাসার মতো ভেঙে যাওয়া সম্পর্কে নতুন রং দিতে চলেছেন পরী। এ প্রসঙ্গে পরী গণমাধ্যমকে বলেন, ‘নতুন করে আবার শুরু করার মধ্যে আছি। একটা বিরতি নিয়েছিলাম। দুজনের আবেগ-অনুভূতি যেন একটু বদলায়। বিরতির দিনগুলোতে কেউ কারও সম্পর্কে অসম্মানজনক আচরণ করিনি। চোখের আড়াল হলেও মনের আড়াল হতে পারিনি। সে কারণে সম্পর্কটা ছেদ করতে পারছি না।

বর্তমানে পরী ব্যস্ত রয়েছেন নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ছবি ‘বিশ্বসুন্দরী’র কাজ নিয়ে। ছবিটির এরইমধ্যে শ্যুটিং শেষ। এ মাসের ১৩ তারিখ প্রেক্ষাগৃহে আসবে আলোচিত সিনেমাটি। এতে পরীর বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে