মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ বর্তমান সময়ে জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। যে তার অভিনয়ের মধ্যে দিয়ে মানুষের মন জয় করে নিয়েছেন। যিনি এখন নাটক ও টেলিফিল্ম নিয়ে ব্যাস্ত সময় পার করছেন। সাফা কবিরের একটা ভালো গুন হলো যে কোনো অভিনয়ে তাকে ভালো লাগে। তার উলেক্ষযোগ্য নাটক ও টেলিফিল্ম এর মধ্যে রয়েছে, গোলমেলে নেপাল, ফেইসবুক, ফার্স্ট ইয়ার ডেম কেয়ার, ভালোবাসি অকারণে, বাইসাইকেল ভালোবাসা, অবশেষে আমরা, স্পর্শ, তোমার জন্য, মিস ম্যাচ, আমাদের গল্পটা এমন হতে পারতো, সুখ, পাসপোর্ট, কানামাছি ,অস্পৃশ্য, দ্বিধা, মেঘবরণসহ আরো অনেক নাটক ও টেলিফিল্ম করছেন।এছাড়া আগামীতে মুক্তি পাচ্ছে শফিকুর রহমান শান্তনুর রচনায় ও জাকিউল ইসলাম রিপন পরিচালনায় বিশেষ নাটক “ভালোবাসার হাত ধরে”। কথা হয় সাফা কবিরের সাথে তার বর্তমান অবস্থান নিয়ে কেমন যাচ্ছে তার সময় শুনুন তার নিজের মুেখ।

কেমন আছেন আপনি ?
সাফা কবির : ভালো আছি আপনাদের সকলের দোয়ায়।

আপনার অভিনয় জীবন শুরু কত সালে ও কিভাবে?
সাফা কবির : আমার অভিনয় জীবন শুরু ২০১৩ সালে। এয়ারটেল নিবেদিত,এবং আদনান আল রাজিবের পরিচালনায় ‘অলটাইম দৌড়ের উপড়’ টেলিফিল্ম এর মাধ্যমে।

এই মুহুর্তে কি নিয়ে ব্যস্ত আছেন?
সাফা কবির: এই মুহুর্তে সব সিঙ্গেল নাটকের কাজ করা হচ্ছে। এবং প্রতি রবিবার ‘লাভস্ট্রাক বাই সাফা কবির’ নামে একটা প্রোগ্রাম করছি।

অভিনয় নিয়ে আপনার চুড়ান্ত ভাবনা কি?
সাফা কবির : অভিনয় নিয়ে চুড়ান্ত ভাবনার কিছু নেই, একেক সেটে একেক রকম কাজ করি, আমি চাই ভালো একজন অভিনেত্রী হতে।

আপনার প্রিয় খাবার কি?
সাফা কবির : আমার পছন্দের খাবার তেহারী।

আপনি তো একজন অভিনেত্রী, আপনার প্রিয় অভিনেত্রী কে?
সাফা কবির : এই মুহুর্তে আমার সবচেয়ে প্রিয় অভিনেত্রী জয়া আহসান।

আপনার গ্রামের বাড়ি কোথায়?
সাফা কবির : আমার গ্রামের বাড়ি বরিশাল।

সর্বশেষ দর্শকদের উদ্দেশ্যে কিছু বলুন ?
সাফা কবির : দর্শকদের উদ্দেশ্যে এটাই বলবো, আমরা সব সময় চাই তাদের ভালো কাজ উপহার দিতে, ভালো একটা ম্যাসেজ দিতে। আমরা কষ্ট করি আপনাদের জন্য, আপনারা আমাদের এভাবে সাপোর্ট করবেন, পাশে থাকবেন ও ভালবাসবেন। এবং ভালো থাকবেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে