সাইফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি: দেশের ১০০টি সেতুর সাথে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় রায়গঞ্জ সেতুর উদ্বোধন করা হয়েছে ।

সোমবার(৭নভেম্বর) সকাল ১১টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুড়িগ্রাম-সোনাহাট স্থলবন্দর মহাসড়কে নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ সেতুটির ভার্চুয়ালী উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবন থেকে সরাসরি সম্প্রচারিত এই শুভ উদ্বোধন অনুষ্ঠান কুড়িগ্রাম জেলা প্রশাসকের সভাকক্ষে ভিডিও কনফারেন্সের সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম,পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিনহাজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান সহ বিভিন্ন অফিস প্রধান ও সরকারি কর্মচারীবৃন্দ।

এছাড়াও নাগেশ^রী উপজেলা পরিষদ অডিটরিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে জেলা সড়ক বিভাগ। এসময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম, নাগেশ^রী উপজেলা নির্বাহী প্রকৌশলী ফরজানা জাহান, নাগেশ^রী থানার অফিসার ইনচার্জ নবীউল হাসানসহ স্থানীয়রা।

কুড়িগ্রাম -সোনাহাট মহাসড়কের (এন ৫১২) ৩১তম কিঃমিঃ এ নির্মিত সেতুটি নির্মাণে ব্যয় হয়েছে ১৩ কোটি ৬৫ লাখ টাকা। ২০১৯ সালে কাজ শুরু হলে ২০২১ সালে কাজ শেষ হয় সেতুটির।

নাগেশ্বরী উপজেলার উপর দিয়ে প্রবাহিত ফুলকুমর নদীর উপর ব্রিটিশ আমলে নির্মিত সেতুর পাশে এই সেতু নির্মাণ করা হয়। সেতুটি নির্মাণের ফলে সোনাহাট স্থলবন্দরের পন্য পরিবহন সহজ হবে এবং এর সুবিধা ভোগ করতে পারবে ভুরুঙ্গামারী ও নাগেশ্বরী উপজেলার মানুষ।

ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে উপস্থিত সকলেই এই সেতুর উদ্বোধন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে