ডেস্ক রিপোর্ট: অনেকদিন ধরেই চলচ্চিত্র ব্যস্ততা নেই ঢালিউড সুন্দরী অপু বিশ্বাসের। তবে রেডিও, টেলিভিশনসহ বিভিন্ন অনুষ্ঠানে নিয়মিত উপস্থিতি রয়েছে তার। সম্প্রতি তিনি এসেছিলেন জাগো এফএম-এর একটি অনুষ্ঠানে। টিকটক নামের এই অনুষ্ঠানে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি।

কোথায় সিনেমার উপর ডক্টরেট করা যায়? এমন প্রশ্নের জবাবে হাসতে হাসতে অপু বিশ্বাসের উত্তর, আমাদের এক পরিচিত আর্টিস্টের কাছে গেলে। লুকিয়ে বিয়ে করাটা কী ভুল সিদ্ধান্ত ছিলো? অপু বিশ্বাস বলেন, ছোট ছিলাম তো। ইমোশনালি বিয়েটা করে ফেলেছিলাম। তখন আমার বয়স মাত্র ১৭ বছর ছিলো। ওই ডিসিশানটাকে আর রংও বলিনা পজেটিভও বলি না।

সম্প্রতি নিজের ধর্ম নিয়ে মিডিয়াতে কথা বলেছেন অপু বিশ্বাস। তিনি জন্মসূত্রে সনাতন ও তার সন্তান আব্রাম খান জয় জন্মসূত্রে মুসলিম সে কথা পরিস্কার করে বলে দিয়েছেন। এছাড়া আবার বিয়ের বিষয়ে অপু বলেছেন, আপাতত তার বিয়ে করার কোনো চিন্ত নেই। তবে তার পরিবার বিয়ের বিষয়ে চিন্তা করছেন।

ফের একসঙ্গে শাকিব-অপু!

ঢালিউডের এক সময়ের সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এ দুই তারকার ছবি মানেই ছিল চাহিদার শীর্ষে, প্রেক্ষাগৃহে উপচে পড়া দর্শক। তবে সেটা এখন শুধুই অতীত। সামনে আরো নতুন সিনেমায় এ জুটিকে কখনো দেখা যাবে কিনা সেটিও কল্পবিলাসী ভাবনা।
পর্দার ন্যায় বাস্তব জীবনেও তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এখন তাদের দুজনার দুটি পথ দুই দিকে গেছে বেঁকে। এরমাঝে ভক্তদের জন্য সুখবর আবারো একসঙ্গে দেখা মিলবে শাকিব-অপুকে।

তবে নতুন কোনো সিনেমায় অভিনয় করতে নয়। এ জুটির পুরাতন একটি ছবি আবারো প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ছবিটির নাম ‘রাজনীতি’। ২০১৭ সালের ঈদুল আজহায় এ ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিটি সেসময় বেশ প্রশংসিত হয়। দুই বছর পর ফের শুক্রবার থেকে রাজধানীর মধুমিতা হলে সিনেমাটি প্রদর্শিত হবে।

অ্যারো মোশন আর্টসের ব্যানারে ‘রাজনীতি’ সিনেমাটি প্রযোজনা করেছেন আশফাক আহমেদ। ‘রাজনীতি’ সিনেমায় শাকিব খান-অপু বিশ্বাস ছাড়াও বিশেষ চরিত্রে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। এ ছাড়াও অভিনয় করেছেন- শহিদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, অমিত হাসান, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

R/N/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে