ডেস্ক রিপোর্ট: বিশ্ব নারী দিবসকে কেন্দ্র করে নির্মিত হতে যাচ্ছে ইয়ামিন হক ববি অভিনীত চলচ্চিত্র ‘মুক্তি’। এটি পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। আগামী নভেম্বরে শুরু হবে ‘মুক্তি’র শুটিং। ছবিতে ববির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন রোশান। এর আগে এই জুটির প্রথম ছবি ‘বেপরোয়া’ মুক্তি পেয়েছে।

ববি বলেন, “আমি ভাগ্যবতী যে এ ধরনের ছবিতে, এ ধরনের একটি চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে সমাজের নারীদের কাছে একটি বার্তা পৌঁছে দিতে পারব। অ্যাকশন ঘরানার কাহিনী রয়েছে ‘মুক্তি’ ছবির গল্পে। একের পর এক প্রতিশোধ নেওয়ার মধ্য দিয়ে সাধারণ একটি মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প এটি। ২০২০ সালের ৮ মার্চ নারী দিবসে মুক্তি পাবে এই ছবিটি।”

আগামী ২১ অক্টোবর ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডে ‘নোলক’ ছবিতে অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন ববি।

মডেল হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন ববি। ২০১১ সালে তিনি একটি সুন্দরী প্রতিযোগিতা অনুষ্ঠানে ‘মিস এশিয়া প্যাসিফিক’ নামে একটি পুরস্কার জেতেন। প্রথম চলচ্চিত্র ‘খোঁজ—দ্য সার্চ’ ছবিতে অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেন। যা ২০১০ সালের ১৬ এপ্রিল মুক্তি পায়। তারপর তাঁকে দেখা যায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘দেহরক্ষী’ চলচ্চিত্রে।

ঈদে ববি অভিনীত ‘বেপরোয়া’ ছবিটি মুক্তি পায়। রাজা চন্দ্র পরিচালিত ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। মূলত মডেলিং ও চলচ্চিত্রে অভিনয়ের জন্যই পরিচিত হলেও প্রযোজক হিসেবেও কাজ করার অভিজ্ঞতা আছে ববির। ২০১৪ সালে সিনেমা প্রযোজনা করেন তিনি। সম্প্রতি ৮৬ ভোট পেয়ে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নির্বাচনে নির্বাচিত হয়েছেন চিত্রনায়িকা ববি।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে