মোঃ আমজাদ হোসেন: জয়পুরহাট বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ২০ ব্যাটালিয়নের ডাকা সংবাদ সম্মেলন বর্জন করেছেন সাংবাদিকরা। শুক্রবার (২৯ মার্চ) বিকেল পৌনে ৬টার দিকে সংবাদ সম্মেলন বর্জন করে বিজিবি ক্যাম্প থেকে সাংবাদিকরা চলে আসেন।

সাংবাদিকরা জানান, পাঁচবিবি উপজেলার ধরন্জী ইউনিয়নের সীমান্তবর্তী হাটখোলা ক্যাম্প বিজিবি কর্তৃক উছনা এলাকা থেকে ২০টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করেছে। এ বিষয়ে বিজিবি থেকে সংবাদ সম্মেলন ডাকা হয়। বিকেল ৫টায় আয়োজন করার কথা থাকলেও তা করা হয়নি। বিজিবির অধিনায়ক সাংবাদিকদের বসিয়ে রেখে সময় কালক্ষেপণ করতে থাকে। পৌনে ৬টা পর্যন্ত সাংবাদিকরা অপেক্ষা করে সেই সংবাদ সম্মেলন বর্জন করে তারা ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে জেলার সকল সাংবাদিকবিন্দু । তারা জানান, বিকেল ৫টায় সংবাদ সম্মেলন হওয়ার কথা থাকলেও কোন আয়োজনই করা হয়নি। এদিকে ইফতারেরও সময় হয়ে আসছিল। ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ তানজিলুর রহমান ভূঁইয়ার কাছে বার্তা পাঠালে তিনি একটু, পাঁচ মিনিট, দশ মিনিট অপেক্ষা করতে বলেন। এভাবে ৪৫ মিনিট পেরিয়ে গেলেও কালক্ষেপণ করতেই থাকেন। বিজিবির অধিনায়ক সময় নিয়ে কাণ্ডজ্ঞানহীন কাজ করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে