সোহেল রানা, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে প্রচার-প্রচারণা ও গণসযোগে বাধা সৃষ্টি, পোষ্টার ছিড়ে ফেলা এবং প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ করেছেন পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান সুমন। ১৭ ডিসেম্বর ( শনিবার) বিকেলে বাঘা উপজেলা নির্বাচন অফিসে লিখিত একটি অভিযোগ করেন কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান সুমন।

অভিযোগে জানাযায়, বাঘা পৌরসভা নির্বাচনে ৫নং ওয়ার্ড থেকে উটপাখি প্রতীক নিয়ে কাউন্সিলর প্রার্থী হিসেবে ভোটে অংশগ্রহণ করছেন মিজানুর রহমান সুমন। তিনি তার কর্মী সমর্থকদের নিয়ে সকাল আনুমানিক সাড়ে ১১টার দিকে নির্বাচনী প্রচার-প্রচারণার উদ্দেশ্যে পন্ডিতপাড়া (গাওপাড়া) এলাকায় প্রবেশ করেন তারা। এই সময় অপর কাউন্সিলর প্রার্থীর সমর্থক এমলাক হোসেনের ছেলে রানা ও আলতাফ হোসেনের ছেলে ফরহাদ তাদের বাধা প্রয়োগ করে। তারা বলে এই এলাকায় ঢুকতে হলে আমাদের অনুমতি নিয়ে ঢুকতে হবে এবং তাৎক্ষনিক অশালীন ভাষায় গালি গালাজ শুরু করে। এছাড়াও পোষ্টার ছিড়ে কাউন্সিলর প্রার্থী সুমন কে ধাক্কা দিয়ে বের করে দেয় ও প্রাণ নাশের হুমকি প্রদর্শন করেন।

এ বিষয়ে মিজানুর রহমান সুমন বলেন, আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে ভোট প্রার্থনার উদ্দেশ্যে পন্ডিত পাড়া এলাকায় গেলে, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থক রানা-ফরহাদ আমাদের বাধা প্রদান করে এবং অশালীন আচরণ করে, আমার পোস্টার ছিড়ে ফেলে এবং আমাকে সহ আমার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকি প্রদান করে। এবিষয়ে আমি সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার (বাঘা পৌরসভা, বাঘা-রাজশাহী) বরাবর লিখিত ভাবে অভিযোগ করেছি। তিনারা বিষয় টি গুরুত্বের সঙ্গে দেখবেন বলেও আশ্বস্ত করেছে। বর্তমানে তিনি সহ তার সমর্থকরা
নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানান তিনি।

এদিকে এই ঘটনার সাথে জরিত সকলের আইনের আওতায় এনে শাস্তির দাবি জানায় মিজানুর রহমান সুমন সহ তার কর্মী সমর্থকরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে