ডেস্ক রিপোর্ট : নাটোরের বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে বাউয়েট ফটোগ্রাফি এন্ড মিডিয়া কর্ণাবের উদ্যোগে আয়োজিত দু’দিনব্যাপী চিত্র প্রদর্শনী শেষ হয়েছে।
আজ মঙ্গলবার সমাপনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ইঞ্জিনিয়ার এএইচএম শহীদউল্লাহ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বাউয়েট ফটোগ্রাফি এন্ড মিডিয়া কøাবের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মধ্যে কিছু দক্ষ ফটোগ্রাফার তৈরি হবে যাদের অবদান সমাজ উন্নয়নে ভূমিকা রাখবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ লে: কর্ণেল (অবঃ) জি এম আজিজুর রহমান,অতিরিক্ত রেজিস্ট্রার ড. মোঃ মোশারফ হোসেন, ডেপুটি রেজিস্ট্রার (একাডেমিক) ও ক্লাবের প্রেসিডেন্ট মোঃ আশরাফুল ইসলাম এবং ক্লাবের জেনারেল সেক্রেটারি মোঃ সাকিব নিহাল অর্ণব।
বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রীবৃন্দ ব্যাপক উদ্দীপনা নিয়ে দুই দিনের চিত্র প্রদর্শনী প্রত্যক্ষ করেন। প্রকৃতি ও জীবন নিয়ে মোট ৪৭টি ছবি প্রদর্শনীতে স্থান পায়।]


একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে