স্টাফ রির্পোটারঃ বাংলাদেশ লেখক পরিষদ’র আয়োজনে গতকাল (২৬/০৫/১৮) বিকেলে বলাকা গ্রুপ, ডিওএইচএস, মহাখালি ঢাকায় সাহিত্য আসর ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি বহুমাত্রিক লেখক সৈয়দ মাজহারুল পারভেজ’র সভাপতিত্বে ও পরিষদের উপস্থাপনা বিষয়ক সম্পাদক, কবি-আবৃত্তিকার ও শিল্পী ফাতেমা সুলতানা সুমি’র প্রাণবন্ত সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পরিষদের সাধারণ সম্পাদক কবি ও ছড়াকার মাহমুদ বুলবুল।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বলাকা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান সৈয়দ নাঈমুল আহসান, পরিষদের পরামর্শক সম্মানিত সদস্য কবি খায়রুল আনাম, পরিষদের সহ-সভাপতি লে. কর্ণেল এম এম ইকবাল আলম, সহ-সভাপতি কবি ও অভিনেতা এবিএম সোহেল রশিদ, বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান কবি আবু হানিফ হৃদয়, ঋদ্ধ ছড়াকার সোহেল মল্লিক প্রমুখ। স্বরচিত কবিতা পাঠ ও আলোচনায় অংশ নেন যুগ্ম-সম্পাদক কবি ও সম্পাদক মাহফুজার রহমান মণ্ডল, যুগ্ম-সম্পাদক কবি ও সম্পাদক আমিনুল ইসলাম মামুন, যুগ্ম-সম্পাদক কবি রবিউল প্রধান, সদস্য কবি ও লেখক সৈয়দা রুখসানা জামান সানু, কবি ও সম্পাদক আহমেদ মুনির, খন্দকার জাকির হোসেন, খন্দকার রফিকুল ইসলাম, কবি ও সম্পাদক কাজী নাজিমউদ্দিন সুমন, কবি শাহরিয়ার সোহেল, কবি নাসিমা রহমান শিউলি, কবি মো. লতিফুর রহমান, কবি জসিমউদ্দিন ভূঁইয়া, কবি সরদার ফাতেমা জহুরা ময়না প্রমুখ।

এ ছাড়া লেখক পরিষদ’র যুগ্ম-সম্পাদক কবি ও সম্পাদক মাহফুজার রহমান মণ্ডল -এর কন্যা সন্তানের জন্ম উপলক্ষে উপস্থিত সকলকে মিষ্টিমুখ করা হয়।

উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সহ-সভাপতি এবিএম সোহেল রশিদ ও সভাপতি সৈয়দ মাজহারুল পারভেজ’র সমাপনী বক্তব্যের পর সৈয়দ নাঈমুল আহসান উপস্থিত সকলের প্রয়াত আত্মীয়-স্বজনসহ সকল প্রয়াতের রুহের মাগফেরাত জীবিত সকলের শান্তি ও দেশের সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে