ডেস্ক রিপোর্ট : খবর রটেছিল, বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। তবে শুভ কাজে দেরি করতে নেই, এই নিয়ম মেনে আজ (৬ ডিসেম্বর) সন্ধ্যায় বিয়ে করছেন সৃজিত-মিথিলা। ভারতীয় গণমাধ্যম এই সময়’কে আজকের বিয়ের খবর নিশ্চিত করেছেন পাত্র-পাত্রী দুইজনই।

দুই দেশের দুই তারকার এই বিয়ে নিয়ে এই সময় তাদের প্রতিবেদনে জানিয়েছে, এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা। ঢাকা থেকে গেছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ। এছাড়া বিয়ে প্রসঙ্গে বলা হয়েছে, আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হবে, বিয়ের অনুষ্ঠান বেশ বড় করে পরে আয়োজন করা হবে বেশ কিছুদিন পরে।

এর আগে সর্বপ্রথম চলতি বছরে একাধিক প্রতিবেদনে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছিল টাইমস অব ইন্ডিয়া। এরপর সদ্য সমাপ্ত বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়ে ঢাকাই এসেছেন সৃজিত।

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে