মোঃ ফরহাদ হোসেন, বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান পরিচালনা করে মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে চুরি মামলার আসামী ১।

মোঃ আলম মিয়া (২৭) পিতা-মোঃ মোজাম্মেল হক, সাং-চর হরিনা, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়া, ২। মোঃ খোকন মিয়া (৩৩) পিতা-মৃত জুব্বার প্রামানিক, সাং-ফুলবাড়ী পশ্চিমপাড়া, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াদ্বয়কে গ্রেফতার করা হয় এবং চোরাই আলামত উদ্ধার করেছে সারিয়াকান্দি থানা পুলিশ। ২রা জানুয়ারী ২০২৩ সোমবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এছাড়াও মাদক সেবনকারী ১। মোঃ রব্বানী মিয়া (২৮) পিতা-মোঃ লিয়াকত আলী, মাতা-মোছাঃ রুলি বেগম, সাং-হরিনা নয়াপাড়া, ২। মোঃ রানা মন্ডল (৩০) পিতা-মোঃ মোজাম মন্ডল, মাতা-মোছাঃ জহুরা বেগম, সাং-মাঝবাড়ী মধ্যপাড়া, ৩। মোঃ জিকো @ ডালিম (২৬) পিতা-মোঃ ছাবজল @ টিয়া সাকিদার, মাতা-মোছাঃ ডলি বেগম, সাং-হরিনা নয়াপাড়া, ৪। মোঃ রতন মিয়া (২৬) পিতা-মৃত সুরুতজ্জামান, মাতা-মোছাঃ জুবেদা বেগম, সাং-হিন্দুকান্দি (শিল্পপাড়া) সর্ব থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াগণকে একই দিনে সারিয়াকান্দি থানাধীন মাঝবাড়ী চারমাথা বটতলায় জনৈক জবেদ আলী মোল্লার দোকান ঘরের পিছনে ফাঁকা জায়গায় হইতে গ্রেফতার করে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়। একই সাথে গ্রেফতারী পরোয়ানার আসামী ১। মোঃ লিটন, পিতা-মোঃ জলিল প্রাং, সাং-হিন্দুকান্দি, থানা-সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে গ্রেফতার পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়। উক্ত আসামীদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজেশ কুমার চক্রবর্তী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে