ডেস্ক রিপোর্টঃ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বর্তমান নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
তিনি বলেন, ‘আমার বিশ্বাস আগামী নির্বাচনে বিএনপি অংশ গ্রহণ করবে। জনগণও সকল দলের অংশগ্রহণে আগামী নির্বাচন চায়।’
মন্ত্রী আজ শহরের সদর রোডে ব্যাংক এশিয়ার ১১৪ তম শাখার উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।
বাণিজ্যমন্ত্রী বেগম খালেদা জিয়ার মামলার বিষয়ে বলেন, উনাকে জেলে নেয়া, না নেয়া সরকারের কোন বিষয় নয়। এটা আদালতের বিষয়। তিনি যদি নিদোর্ষ হন তবে খালাস পাবেন। আর তিনি যদি দোষী সাব্যস্ত হন তবে আদালতের রায় মেনে নিতে হবে।
ইভিএম পদ্ধতি বিষয়ে তোফায়েল আহমেদ বলেন, পৃথিবীর অনেক দেশে এ প্রথায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমাদের দেশেও এ উদ্যোগ আগেও নেয়া হয়েছিল। কোন ভালো কাজই বিএনপি পছন্দ করে না। বিরোধীতা করতে হবে, তাই তারা নানা কথা বলেন।
ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ব্যাংক এশিয়ার চেয়ারম্যান আব্দুর রউফ চৌধুরী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, মুক্তিযোদ্ধা কমান্ডর দোস্ত মাহমুদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন, পৌর মেয়র মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার এ সময় উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী বাংলাবাজারের মুক্তিযুদ্ধ জাদুঘর নির্মাণ কাজসহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

বি/এস/এস/এস

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে