সোহেল রানা, রাজশাহী: আগামীত ২৯ জানুয়ারি রাজশাহী ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধান মন্ত্রীর শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষে চলতি মাসের ১৪ জানুয়ারি বিকালে রাজশাহী তানোর গোল্লা পাড়া বাজারে উপজেলা যুবলীগের আয়োজনে প্রস্ততি সভা ও একি দিনে তানোর থানার মোড় হয়তে শুরু করে বাজারের বিভিন্ন পয়েন্টে প্রচার মিছিলের করা হয়।

তানোর উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়নার সভাপতিত্বে প্রস্ততি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি আবু সালেহ।প্রধান বক্তা ছিলেন রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম মেন্টু বিশেষ অতিথি তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম সপন।উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদিব সরকার।বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াশিম রেজা লিটন।সভাটি সঞ্চালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের ইসলাম।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী মহিলা লীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান সনিয়া সরদার। উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবু বক্কর। বাধাইড় ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান। পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন।

চান্দুরিয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি মজিবর রহমান। কামারগাঁ ইউপি আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরাদ ও জেলা যুবলীগের নের্ত্ববৃন্দরা সহ তানোর উপজেলার ৭ টি ইউপি থেকে আসা যুবলীগের সভাপতি /সম্পাদকসহ হাজার হাজার যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।আরো অনেক নেতৃবৃন্দ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে