মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ  দিনব্যাপী নানা কর্মসূচির মধ্যদিয়ে নীলফামারীর  কিশোরগঞ্জের গাড়াগ্রাম প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ে সর্ব কালের শ্রেষ্ঠ বাঙ্গালি  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালিত হয়। দিনটিতে গৃহিত কর্মসূচির মধ্যে ছিল র‍্যালী,সমাবেশ, জাতীয় সঙ্গীত, জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে পুষ্পমাল্য অর্পণ, শিশু কিশোরদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর লিখা চিঠি পাঠ, চিত্রাঙ্গন, কেক কাটা,কবিতা আবৃত্তি,৭ই মার্চের ভাষন প্রচার, ছোটদের বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা,দোয়া মাহফিল  ইত্যাদি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা পরিচালক ও ম্যানেজিং কমিটির সভাপতি কাজলী বেগম, ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সাজু মিয়া, ম্যানেজিং কমিটির সদস্য রইফুল আলম,প্রধান শিক্ষক রবিউল ইসলাম ও বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়ের ৫ শতাধীক প্রতিবন্ধী শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।

অনুষ্ঠান শেষে আলোচনা সভায় বিদ্যালয়টির প্রতিষ্ঠাতা পরিচালক ও ম্যানেজিং কমিটির সভাপতি কাজলী বেগম বলেন, বঙ্গবন্ধুর জীবনী থেকে শিশুদের অনেক কিছু শেখার আছে । বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সততা, নীতি-আদর্শ, দেশপ্রেম এবং নেতৃত্ব সম্পর্কে শিশুরা জানতে পারলে এবং বঙ্গবন্ধুর মতো মানুষ হওয়ার চেষ্টা করলেই প্রত্যেকে দেশপ্রেমিক সুনাগরিক হিসেবে গড়ে উঠবে। নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুকে তুলে ধরতেই এ উদ্যোগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে