ডেস্ক রিপোর্ট: বাংলাদেশের কাটার মাস্টার হিসেবে পরিচিত পেসার মোস্তাফিজুর রহমান। ক্রিকেটে যেকোনো অর্জনে সাধারণত চলে আসে তার নামটি। তবে খেলার পাশাপাশি মাছ ধরতেও যে তিনি পারদর্শী তা হয়তো জানা ছিল না ভক্তদের। সম্প্রতি ১২ কেজি ওজনের এক পাঙ্গাস ধরে তা প্রমাণ করে দেখালেন তিনি।

জানা গেছে, গত মঙ্গলবার সাতক্ষীরার তালা উপজেলার শিবপুর গ্রামে মাছ শিকারের আসর বসেছিল। এ উপলক্ষে মোস্তাফিজকে পুকুরে মাছ ধরার আমন্ত্রণ জানিয়েছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম। তার আমন্ত্রণ রক্ষা করতেই ওইদিন গ্রামের বাড়িতে এসেছিলেন মোস্তাফিজ। এরপরে বড়শি নিয়ে মাছ ধরতে বন্ধুর বাড়ির পুকুরে চলে যান তিনি।

এ সময় তার বড়শিতে ১২ কেজি ওজনের এক পাঙ্গাস ধরা পড়ে। পাঙ্গাস ছাড়াও ৮ কেজি ওজনের রুই মাছও ধরেন মোস্তাফিজ। এ ছাড়াও বড় বড় আরও কয়েক প্রজাতির মাছ তার বড়শিতে ধরা দেয়। এদিকে মোস্তাফিজের মৎস্য বিলাসের খবর ছড়িয়ে পড়তেই তাকে শুভেচ্ছা জানাতে আসেন এলাকাবাসী। আসেন তালার ইউএনও ইকবাল হোসেন ও পুলিশের একটি টিমও।

এমনকি এ খবর চলে যায় ভারতীয় মিডিয়াতেও। বেশ কয়েকটি ভারতীয় পত্রিকা এ নিয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে। জি নিউজের শিরোনাম ছিল, ‘উইকেট নয়, ১২ কেজির মাছ শিকার করলেন বাংলাদেশের পেসার।

P/B/A/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে