Bogalake pic-2 (1)

বিডি নীয়ালা নিউজ( এপ্রিল১৬)-চট্টগ্রাম প্রতিনিধিঃ বান্দরবান রুমা উপজেলার বগালেক পানিতে ডুবে ঢাকা মেডিক্যাল কলেজের ছাত্রের মৃত্যু হয়েছে।

আজ রবিবার দুপুরে প্রাকৃতিকভাবে সৃষ্ট বগালেকে সাতার কাটতে গিয়ে তার মৃত্যু হয় । তার লাশ উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে ।

সুত্রে জানা গেছে, সাত্তাউল ইমতিয়াজ (২৬) ঢাকা মেডিক্যাল কলেজ থেকে এমবিবিএস ফাইনাল পরীক্ষা শেষ করেছে বেশি দিন হয় নি । শরীর মন সতেজ করতে বন্ধুদের  নিয়ে ছুটে  আসে বান্দরবানে  ।

আজ রবিবার সকালে বন্ধুদের নিয়ে বান্দরবান শহরে পৌছে তারা । ওই দিন দুপুরে তারা বান্দরবান রুমা উপজেলায় বগালেকে পৌছায়। বগালেকে পৌছার পরই কয়েকজন  বন্ধুকে নিয়ে  প্রাকৃতিকভাবে সৃষ্ট লেগেড়র পানিতে সাতার কাটতে নামে সে এর পর লেগের পানিতে ডুবে গিয়ে তার মৃত্যু হয় । ঘটনাস্থল থেকে পুলিশ লাশ উদ্ধার করে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার বাড়ি ঢাকা মিরপুর এলাকায়। তার বাবার নাম শফিউল আলম ।

রুমা উপজেলা থানার  ওসি মো. শফিউল ইসলাম  জানান , ৭-৮জন বন্ধু নিয়ে বাগরেকে ঘুরতে আসা ঢাকা মেডিক্যাল কলেজের ছাত্র সাত্তাউল ইমতিয়াজ । প্রাথমিক তদন্তে পানিতে সাতার কাটতে গিয়ে তার মৃত্যু হয়েছে ধারাণা করা যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে