মোঃ আমজাদ হোসেন, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের কুয়াতপুর জিন্নাতিয়া দাখিল মাদ্রাসার অফিস রুমের তালা ভেঙে ল্যাপটব ও অফিসিয়াল প্রয়োজনী কাগজপত্র চুরি করেছে দূবৃত্তরা। বুধবার গভীর রাতে এই ঘটনা ঘটে।

এঘটনায় থানায় লিখিত অভিযোগ করেছেন মাদ্রাসা কর্তৃপক্ষ, পাঁচবিবি থানার ওসি জাহিদুল, হক বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহরণ করা হবে।

সরেজমিনে গিয়ে জানাযায়, বুধবার (১৫ ফেব্রুয়ারী) গভীর রাতে মাদ্রাসার নৈশ্যপ্রহরী মাদ্রাসার একটি কক্ষে ঘুমিয়ে ছিলেন। এই সুযোগে দূবৃত্তরা মাদ্রাসায় প্রবেশ করে অফিস কক্ষের তালা ভেঙে ১টি ল্যাপটব ও প্রয়োজনীয় অফিসিয়াল কাগজপত্র চুরি করে নিয়ে যায়। পরে ভোর বেলা নৈশ্যপ্রহরী ঘুম থেকে অফিস কক্ষের তালা ভাঙা দেখে কর্তৃপক্ষকে জানায়।

নৈশ্যপ্রহরী তোফাজ্জল হোসেন বলেন, প্রতিদিনের ন্যায় গতকাল রাতেও মাদ্রাসার একটি কক্ষে ঘুমিয়ে ছিলাম। রাতের কোন একসময় দূর্বৃত্তরা এসে মাদ্রাসার অফিসের তালা ভেঙে এসব চুরি করে নিয়ে গেছে। ভোরবেলা ঘুম থেকে উঠে অফিসের তালা ভাঙা দেখে মাদ্রাসা কর্তৃপক্ষকে অবগত করলে তাঁরা মাদ্রাসায় আসে।

মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আঃ মান্নান বলেন, খবর পেয়ে সকালে মাদ্রাসায় এসে দেখে ল্যাপটবের পাশাপাশি মাদ্রাসার সাবেক সুপারের ইস্তফার কাগজসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি হয়ে গেছে। এতে করে মাদ্রাসা পরিচালনায় বাধাগ্রস্থ হবে।

মাদ্রাসার সাবেক সভাপতি এনামুল হক বলেন, মাদ্রাসা ম্যানেজিং কমিটি নিয়ে দীর্ঘদিন যাবৎ একটি মহল প্রতিষ্ঠানের ক্ষতি সাধনের সর্বদা ষড়যন্ত্র করে আসছে।

সেই লক্ষে মাদ্রাসায় নৈশ্যপ্রহরী থাকায় অবস্থায় অফিস কক্ষের তালা ভেঙে এসব কাগজপত্র চুরি হয়ে গেছে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে