উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইল জেলা আওয়ামী লীগের বারবার মনোনীত সিনিয়র সহ–সভাপতি, বর্ষীয়ান রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি — রাজিউন)। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের আলাদাতপুর এলাকার নিজ বাসভবনে তিনি মৃত্যু বরণ করেন। তিনি করোনায় আক্রান্ত ছিলেন বলে জানাগেছে। মৃত্যুকালে তিনি ২ মেয়ে নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ আসর গার্ড অব অনার শেষে শহরের আলাদাতপুর পৌর কবরস্থানে দাফন করা হবে।

জানাগেছে, অ্যাডভোকেট এস এম ফজলুর রহমান জিন্নাহ নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, নড়াইল জেলা যুবলীগের সাবেক সভাপতি, নড়াইল জজ কোর্টের সাবেক পিপি, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও উপদেষ্টা ছিলেন।

বর্ষীয়ান এই নেতার মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক জানিয়েছেন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাক নিজাম উদ্দিন খান নিলু, সহ-সভাপতি ও পৌর মেয়র আঞ্জুমান আরা, যুগ্ম-সম্পাদক বাবুল কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক দেবাশিষ কুন্ডু মিটুল, সাংগঠনিক সম্পাদক ও জেলা বাস মালিক সমিতির সভাপতি সরদার আলমগীর হোসেন আলম, জেলা আওয়ামীলীগের নেতা হাফিজ খান মিলন, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদ এস এম পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সৌমেন চন্দ্র বসু, জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহারিয়ার মিম, সাধারন সম্পাদক রকিবুজ্জামান পলাশ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূঁইয়া, সাধারন সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টু প্রমূখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে