উজ্জ্বল রায়, নড়াইল থেকে: নড়াইলে অস্ত্র মামলায়একজনের যাবজ্জীবন কারাদন্ডাদেশের রায় দিয়েছেন আদালত। সোমবার সকালে নড়াইল জেলা ও দায়রা জজ মুন্সী মোঃ মশিয়ার রহমান এ আদেশ দেন।

যাবজ্জীবন আসামি হলেন যশোর জেলার অভয়নগরের ধুলগ্রামের মোঃ তছির শেখের পুত্র নাসির শেখ। । এ মামলার অপর ২ আসামীকে বেকসুর খালাস প্রদান করা হয় মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালে ডিসেম্বর মাসের ৩ তারিখে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এস,আই, মোঃ রেজাইল করিমের নেতৃত্বে একদল পুলিশ মাদক ও অস্ত্র উদ্ধান অভিযান পরিচালনোর সময় গোপন সংবাদের ভিত্তিতে সীতারামপুর ব্রীজের উপর থেকে যশোর এর দিক থেকে আসা একটি মোটর সাইকেলের গতিরোধ করলে সে জোরে চালিয়ে নড়াইল শহরের দিকে চলে যায়, এসময় পুলিশ সদস্যরা ধাওয়া করে এবং কন্টোল রুম সহ গোয়েন্দা পুলিশের অন্যান্য টিমকে মোটর সাইকেলটি আটকের জন্য বলে।

পরে বিকাল ৫ টা ২০ মিনিটের দিকে নড়াইল শহরের বউ বাজার এলাকা থেকে স্থানীয়দের সহায়তায় নাছির শেখসহ ২জনকে একটি ইয়ামা এফজেড মোটর সাইকেলসহ গ্রেফতার করে। স্বাক্ষীগনের সামনে তাদের দেহ তল্লাশী করে ১ জনের নিকট থেকে ১টি বিদেশী পিস্তল,১টি ম্যাগজিন,৭ রাউন্ড ৯ এম,এম গুলি উদ্ধার করে। এ সময় ইয়ামা এফ জেড মোটর সাইকেল,১টি হেলমেট ও একটি জ্যাকেট জব্দ করা হয়। এ ব্যাপারে সদর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।

উপযুক্ত সাক্ষ্য প্রমান শেষে বিজ্ঞ বিচারক আসামীর অনুপস্থিতিতে মোঃ নাছির শেখকে যাবজ্জীবন কারাদন্ডের রায় ঘোষানা করেন। মামলার অপর দুই আসামী একই এলাকার মোঃ বায়েজীদ ও মফিজ সর্দারকে বেকসুর খালাস প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে