উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলের নড়াগাতী থানা পুলিশের প্রচেষ্টায় ক্লুলেস ইজিবাইক ড্রাইভার রাজু হত্যার সকল আসামীকে আটক করেছে নড়াগাতী থানা পুলিশ। এছাড়া মোল্যাহাট থানার নতুন ঘোষগাতি থেকে রাজুর ব্যবহৃত ইজিবাইকটিও উদ্ধার করা হয়েছে। এসময় চোরাই জিনিস বিক্রি করাসহ হত্যায় জড়িত থাকায় ওই গ্রামের ইকবাল শেখ নামে এক ব্যক্তিকে আটক করা হয়। উল্লেখ্য ৩০ সেপ্টেম্বর অজ্ঞাত কয়েক যুবক রাজুকে খুলনার সেনের বাজার থেকে কালিয়া যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে নিয়ে আসে। রাজু বাড়ীতে না ফেরায় ওই দিন রাতে তার পরিবারের সদস্যরা রূপস াথানায় একটি জিডি করেন। পরবর্তীতে রাজুর পরিবারে লোক খুঁজতে খুঁজতে নড়াগাতী থানার কলাবাড়ীয়া গ্রামে রাজুর ব্যবহৃত চটি দেখে নড়াগাতী থানা পুলিশকে খবর দেয় এবং ওই গ্রামের তালুকদারপাড়া মাঠের ভিতর মাটি খুড়ে রাজুর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ৫ অক্টোবর মধ্যরাতে নিহতের পিতা বাদী হয়ে নড়াগাতী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

অতঃপর ৬ অক্টোবর জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের দিকনির্দেনায়, ওসি নড়াগাতী মোছাঃ রোকসানা খাতুনের তৎপরতায় ও মামলার তদন্ত কর্মকর্তা ও নড়াগাতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) ইকরাম হোসেনের নেতৃত্বে এস আই নাজমুল হাচান ও খাঁন মাহবুব সমন্বয়ে গঠিত অভিযান পরিচালনাকারী দল ডিজিটাল ডিভাইস ব্যবহার করে ৪৮ ঘণ্টার মধ্যে রাজু ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনসহ কলাবাড়ীয়া তালুকদার পাড়ার এসকেন তালুকদারের ছেলে আলম তালুকদার (২২) কে আলামতসহ আটক করে।৭ অক্টোবর কোর্টে আসামী আলমের জবানবন্দি অনুযায়ী আরো তিন আসামীর পরিচয়ও শনাক্ত করা হয়। ১২ অক্টোবর গোপন সংবাদের ভিত্তিতে ওসি (তদন্ত) ইকরাম হোসেনর নেতৃত্বে সহযোগী অফিসারসহ রাজধানী ঢাকা থেকে আসামী জাকির তালুকদারের ছেলে আলহামকে আটক করা হয় এবং ১৩ অক্টোবর আসামী আলহাম কোর্টে তার অপরাধ স্বীকার করে জবানবন্ধি প্রদান করে এবং ১৪ অক্টোবর মোল্লাহাটের নতুন ঘোষগাতী গ্রামের ইকবাল শেখকে আটকপুর্বক ইজিবাইক উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা ও নড়াগাতি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) ইকরাম হোসেন জানান, ওসি নড়াগাতীর নির্দেশনায় ও সঙ্গীয় অফিসারদের সহযোগীতায় অতি অল্প সময়ে রাজু হত্যার ক্লু উদঘাটনসহ ইজিবাইক উদ্ধার ও সকল আসামীকে আটক করেছি। এটা নড়াগাতী থানা পুলিশের একটি সাফল্য।

এ বিষয়ে নড়াগাতি থানার ওসি মোছাঃ রোকসানা খাতুন বলেন, জেলা পুলিশ সুপারের নির্দেশনায় এবং মামলার তদন্ত কর্মকর্তা ও নড়াগাতি থানার পুলিশ পরিদর্শক ূ(তদন্ত ) ইকরাম হোসেনের বলিষ্ট নেতৃত্বে অত্র থানার অফিসারদের দক্ষতায় ইজিবাইক উদ্ধার করে সকল আসামীকে আটক করে আদালতে সোপর্দ করতে সক্ষম হয়েছি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে