জি, এম স্বপ্না, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৬ নং খাসপুকুরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বর্তমান খাসপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান জনজরিপের আলোচনায় এগিয়ে আছেন ।

এলাকার জনগণের কাছে সৎ, নির্ভীক ও জনহিতৈষী ও বিগত ইউপি নির্বাচনে ত্যাগী ও দলের সাংগঠনিক সম্পাদক হিসেবে মাহমুদুল হাসানের রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

ইউনিয়নের একাধিক আঃ লীগ নেতাকর্মী ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের মতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি মাহমুদুল হাসানকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনের সুযোগ দেন, তবে এলাকার উন্নয়ন হবে। এলাকাবাসী বলেন, তিনি বিগত সময়ে বৃহত্তর মিরকুটিয়া ইউনিয়ন পরিষদের সদস্য থাকাকালীন সময়ে এলাকার বিভিন্ন রাস্তা, সরকারি সহযোগিতা, কবরস্থানে মাটি ভরাট, সাকো তৈরি ও তার উপর অর্পিত দায়িত্ব সফলতার সাথে পালন করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন।খাসপুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আঃ হামিদ বলেন, মনোনয়নের জন্য প্রতিনিয়ত উঠান বৈঠক, হাট বাজারে জনসংযোগ সহ মাঠ চষে বেড়াচ্ছেন মাহমুদুল হাসান। তাকে মনোনয়ন দেয়া হলে ইউনিয়নবাসীর আশা আকাঙ্খার প্রতিফলন হবে বলে আমি বিশ্বাস করি।

জিজ্ঞাসাবাদে চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান জানান, পারিবারিকভাবে তার বাপ-দাদার সহায়-সম্পত্তির কারণে সংসারে সচ্ছলতা রয়েছে।
কাজেই মানুষের কল্যাণ ছাড়া অন্য কোন চিন্তা চেতনা অন্তরে ধারণ করি না। রাজনৈতিকভাবে প্রয়াত জননেতা আব্দুল মজিদ মন্ডলের আদর্শকে ধারণ করে জননেতা আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল এম পি মহোদয়ের হাতকে শক্তিশালী করা ছাড়া অন্য কোন প্রত্যাশা করি না। ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামিলীগ আমাকে মনোনয়ন ও খাসপুকুরিয়া ইউনিয়নবাসী আমাকে তাদের পবিত্র আমানত ভোট দিলে আমি নেতা-কর্মীসহ সকলের দোয়া নিয়ে নিজেকে ইউনিয়নের জনহিতকর কাজে নিবেদিত করতে চাই ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে