মোঃ কাওছার হামিদ, কিশোরগঞ্জ, নীলফামারী থেকেঃ সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নীলফামারী ৪ আসনে মহাজোট থেকে চুড়ান্ত মনোনয়ন পেলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদের ভাগিনা আহসান আদেলুর রহমান আদেল ও ২৩ দলীয় জোট থেকে বিএনপির চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বিএনপির রাজনৈতিক সৈয়দপুর জেলা শাখার সাধারন সম্পাদক ও বর্তমান সৈয়দপুর পৈীর মেয়র আমজাদ হোসেন সরকার ।

দলীয় সুত্র জানা গেছে, মহাজোটের পক্ষ থেকে প্রাথমিক ভাবে মনোনয়ন দেয়া হয়েছিল বর্তমান সংসদ সদস্য শওকত চৈীধুরী ও দলের চেয়ারম্যান পল্লীবন্ধু এরশাদের আপন ভাগিনা আহসান আদেলুর রহমান আদেলকে। কিন্তু গত কয়েকদিনের নানা নাটকিয়তার অবসান ঘটিয়ে শেষ খেলার জন্য চুড়ান্ত মনোনয়ন দেয়া হয়েছে পার্টির চেয়ারম্যান এরশাদের ভাগিনা আদেলুর রহমান আদেলকে।

২৩ দলীয় জোটের প্রার্থী আমজাদ হোসেন সরকার মনোনয়ন দাখিলের পর প্রাথমিক যাচাই বাছাইয়ে বাতিল হয়। এর পর তিনি নির্বাচন কমিশনে আপিল দায়ের করেন। আপিলের শুনানি শেষে সেখানেও বাদ পড়েন তিনি । পরিশেষে তাঁর মনোনয়নে বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে একটি রিট মামলা দায়ের করেন। মামলায় তিনি প্রাথীতা ফিরে পেলে ২৩ দলীয় জোট থেকে চুড়ান্ত মনোনয়ন দেয়া হয়। শেষ হাসি কে হাসবেন ভোটাররা এটাই দেখার অপেক্ষায় রয়েছেন।

উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন বলেন, আমাদের কাঙ্খিত প্রার্থী আমজাদ হোসেন সরকারকে ফিরে পাওয়ায় দলের নেতাকর্মীরা উৎফুল্ল।
উপজেলা জার্তীয় পার্টির সাধারন সম্পাদক আলম হোসেন জানান, দল থেকে চুড়ান্তভাবে আদেলকে মনোনয়ন দেয়া হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে