মোঃআব্দল মান্নান, নীলফামারী থেকেঃ (কিশোরগঞ্জ-সৈয়দপুর) সংসদীয় আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পাটির মনোনয়ন প্রত্যশী, জাতীয় পাটির চেয়ারম্যান, আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ এর ভাগিনা, সাবেক ভাইস-চ্যান্সেলার ও সাবেক সংসদ সদস্য, মরহুম ডঃ আসাদুর রহমান এবং জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের বর্তমান সংসদ সদস্য, বেগম মেরিনা রহমানের একমাত্র পুত্র, জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য, আহসান আদেলুর রহমান আদেল, কিশোরগঞ্জ ও সৈয়দপুরে ব্যাপক প্রচারণা ও গণসংযোগ চালাচ্ছেন। শনিবার সকালে সৈয়দপুরে বিভিন্ন জায়গায় গণসংযোগ শেষে নিজ এলাকা কিশোরগঞ্জে বিকেলে দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে কিশোরগঞ্জ উপজেলা ষ্টেডিয়াম মাঠে উন্নয়ন মেলা ও শহরের বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন। এ সময় তিনি জাতীয় পাটির উন্নয়নমূলক কর্মকান্ডের লিপলেট বিতরণ করেন।

গণসংযোগকালে তিনি বলেন, আমার বাবা এ আসন থেকে এম পি ছিলেন, তিনি এম পি থাকাকালীন সৈয়দপুর কিশোরগঞ্জের অনেক উন্নয়ন করেছেন। সৈয়দপুর-কিশোরগঞ্জের জনগণ যদি আমাকে সুযোগ করে দেন তাহলে আমি আপনাদের পাশে থেকে সেবার মন নিয়ে আমার বাবার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে চাই।

জাতীয় পার্টির চেয়ারম্যান, আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ’এর নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে জাতীয় পাটির বিকল্প নেই। জাতীয় পার্টির বিভিন্ন কর্মকান্ডের চিত্র তুলে ধওে তিনি জনগণকে আবারও জাতীয় পার্টির্কে ভোট দেয়ার জন্য অনুরোধ জানান। এতে সর্বস্তরের জনগণের মাঝে ব্যাপক সাড়া মিলছে।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে