নীলফামারী-২ (সদর) আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী আসাদুজ্জামান নূর আবারও বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এবার নিয়ে টানা চারবারের মত জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হলেন তিনি।

রোববার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ভোট গণনা শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা নাজিয়া শিরিন বেসরকারিভাবে আসাদুজ্জামান নূরকে নির্বাচিত ঘোষণা করেন। যদিও এই আসনে নৌকার প্রধান প্রতিদ্বন্দ্বী ধানের শীষের মনিরুজ্জামান মন্টু রোববার দুপুর ১টার দিকে নির্বাচন বর্জনের ঘোষণা দেন।

আসাদুজ্জামান নূর ভোট পেয়েছেন এক লাখ ৭৭ হাজার ৬৫৭টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকে মনিরুজ্জামান মন্টু পেয়েছেন ৭৯ হাজার ৪৮৪টি।

সকাল সোয়া ১০টার দিকে জেলা শহরের উদয়ন বিদ্যাপীঠ কেন্দ্রে ভোট প্রদান শেষে নূর সংবাদকর্মীদের বলেন, উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ হয়েছে। নারী ভোটারের উপস্থিতি ছিল আশাব্যঞ্জক। গতবার কোনো কোনো কেন্দ্রে বা আসনে ভোটগ্রহণ হয়নি তাই ভোটারের মধ্যে যে অতৃপ্তি রয়ে গেছে আর সে অতৃপ্তির কারণে এবারে ভোটারের সাড়া মিলেছে ভোট কেন্দ্রে।

প্রসঙ্গত, নীলফামারী-২ (সদর) মোট ভোটার তিন লাখ ১১ হাজার ৬৯৯ জন। পুরুষ ভোটার এক লাখ ৫৬ হাজার ৯৪০ ও নারী ভোটার এক লাখ ৫৫ হাজার ২০৯ জন। মোট প্রতিদ্বন্দ্বী প্রার্থী চারজন।

N/N

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে