jatio_party

বিডি নীয়ালা নিউজ(১৬ই মার্চ১৬)- আসাদুজ্জামান সুজন(নীলফামারী প্রতিনিধি):  সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকীকে সভাপতি এবং বিরোধী দলীয় হুইপ নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরীকে সাধারণ সম্পাদক করে নীলফামারী জেলা জাতীয় পাটির ১২১ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার পাটির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ সাক্ষরিত ওই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য উল্লেখযোগ্য দায়িত্বপ্রাপ্তরা হলেন, সাংগঠনিক সম্পাদক শাহজাহান চৌধুরী, অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন, প্রচার সম্পাদক আব্দুল হান্নান, দফতর সম্পাদক শহিদুল ইসলাম সুজা, কৃষি সম্পাদক আব্দুল গফুর, শ্রম সম্পাদক বজলার রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক আশরাফ আলী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল জব্বার, মহিলা সম্পাদিকা মোছা, পুন্নি, যুব বিষয়ক সম্পাদক মতিউল ইসলাম।

১২১ সদস্যের ওই কমিটিতে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন দফতরের সম্পাদক, সহ-সম্পাদক ও যুগ্ম সম্পাদক পদে ৬৪ জন ও সাধারণ সদস্য পদে রয়েছেন ৫৭ জন।

জেলা জাতীয় পার্টির নবঘোষিত কমিটির সহ-সভাপতি মাহাবুব আলী বুলু জানান, গত ৬ মার্চ জেলা জাতীয় পাটির কাউন্সিল অনুষ্ঠিত হয়। ওই কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্ম এরশাদ। ওই সময়ে তিনি সভাপতি, সাধারণ সম্পাদক, একজন সহ-সাধারণ সম্পাদক ও একজন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেন।

এরই প্রেক্ষিতে ১২১ সদসস্যের কমিটি পার্টির মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদারের কাছে দেয়া হলে গত মঙ্গলবার (১৫ মার্চ) তিনি অনুমোদনের জন্য সুপারিশ করেন। বুধবার পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ ওই কমিটির অনুমোদন দেন।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে