জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর নবাগত জেলা প্রশাসক পঙ্কজ ঘোষকে সংবর্ধনা প্রদান করেছে সৈয়দপুর উপজেলা প্রশাসন। সোমবার (২ জানুয়ারী) বিকাল ৪ টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এ উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, সানজিদা বেগম লাকী।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা পরিষদের সাবেক কমান্ডার একরামুল হক।

অন্যদের মধ্যে জেলা প্রশাসককে স্বাগত জানিয়ে শুভেচ্ছা বক্তব্য বলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মহসিনুল হক, সহ-সভাপতি প্রকৌশলী এ কে এম রাশেদুজ্জামান, পৌর প্যানেল মেয়র-১ শাহিন হোসেন, সৈয়দপুর প্রেসক্লাব সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু, এম এ করিম মিস্টার,

সংবর্ধনা শেষে জেলা প্রশাসক উপজেলার ৫ জন ভিক্ষুককে কর্মসহায়তা হিসেবে ৫ গরুর বাছুর, ২ জন প্রতিবন্ধীকে আর্থিক সহযোগীতা এবং নতুন ভাতাভোগীদের হাতে ভাতাবই তুলে দেন। উপজেলা সমাজসেবা অফিসের পক্ষ থেকে এসব প্রদান করা হয়েছে।

এর আগে তিনি উপজেলা চত্বরে এসে পৌছলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন কর্তৃপক্ষ। সভায় সকল সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তারাসহ শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও, হাসপাতাল, নেসকো, পাউবো প্রতিনিধিবৃন্দ, সূধীমহল, ইউনিয় ও সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে