জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীতে ঘন কুয়াশায় বালুভর্তি ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক নব দম্পত্তির হতাহতের ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে স্বামী জাহিদ রহমান ওরফে তারিক (২৪) নিহত হয়। গুরুত্ব আহত হয়ে তার স্ত্রী মাহফুজা বেগমকে(২০) রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার(২২ ডিসেম্বর) সকাল সারে ৭টার দিকে নীলফামারী-সৈয়দপুর সড়কের শিমুলতলী এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত তারেক সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের নতুন হাট গ্রামের জমিল উদ্দিনের ছেলে । এই নবদম্পত্তি নীলফামারীর উত্তরা ইপিজেডে সনিক বিডি শিল্পকারখানার শ্রমিক। গত দুই মাসে তাদের বিয়ে হয় বলে পারিবারিক সুত্র জানায়।

পুলিশ জানায় প্রতিদিনের ন্যায় মোটরসাইকেলে নবদম্পত্তি বোতলাগাড়ি থেকে উত্তরা ইপিজেডে যাচ্ছিলেন। শিমুলতলী পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রলি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই মারা যান তারেক। গুরুতর আহত মাহফুজাকে প্রথমে সৈয়দপুর হাসপাতালে এবং পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম বলেন, সকালে ঘন কুয়াশার কারনে দৃষ্টিসীমা কম থাকায় দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারনা করা হচ্ছে।

নীলফামারী থানার ওসি আবদুর রউপ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বালু বোঝাই ট্রলিটি পালিয়ে গেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে