জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার মাদক সম্রাট বলে খ্যাত আমজাদ হোসেনকে(৩৫) অবশেষে গ্রেফতার করা হয়েছে।

বুধবার(১৪ ডিসেম্বর) রাতে বিশেষ অভিযানে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও নীলফামারী পুলিশের একটি টিম যৌথভাবে উপজেলার খোকার বাজার পোড়কোট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম জানান, আমজাদ ওই এলাকায় নারী শিশু সহ বিভিন্ন জনকে সাথে নিয়ে মাদকের একটি সিন্ডিকেট গড়ে তুলে।

বিভিন্ন সময় তাকে আটকের চেষ্টা করা হলেও সে ধরাছোয়ার বাহিরে থাকতো। এবার গোপন সংবাদে অভিযান চালিয়ে তাকে সহ আমজাদের আরেক নারী সহযোগী এলিজাকে(৪৫) ৭ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার হয়েছে। আমজাদ ওই এলাকার মৃত সাহাবুদ্দিনের ছেলে ও এলিজা একই এলাকার রফিকুল ইসলামের স্ত্রী।

অপর দিকে ওই দিন রাতে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ওই উপজেলায় চারজনকে তিন মাসের সশ্রম কারাদন্ড ও একশত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই-আলম সিদ্দিকী। সাজাপ্রাপ্তরা হলেন, উপজেলার রনচন্ডী ইউনিয়নের বদি গ্রামের জাফর আলীর ছেলে দুখু মিয়া (৩০), জলঢাকা উপজেলার শৌলমারী ইউনিয়নের মতিয়ার রহমানের ছেলে ফরিদুল ইসলাম (৩০), একই গ্রামের আব্দুল্লাহ ছেলে মাহাবুল ইসলাম(২৪) ও গঙ্গাচড়া উপজেলা পঃ কচুয়া গ্রামের লাল মিয়া(৪৪)।
আসামীদের বৃহস্পতিবার(১৫ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে