জয়নাল আবেদীন হিরো, নীলফামারী জেলা প্রতিনিধিঃ নীলফামারীতে আন্তঃজেলার কুখ্যাত চোর পিচ্চিসহ আরো তিন চোরকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।

এসময় তাদের কাছ থেকে চুরি করা মালামাল উদ্ধার করা হয়। রোববার বিকেলে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী রেকর্ড শেষে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে। এর আগে শনিবার রাতে নীলফামারী ও সৈয়দপুর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোস্তফা মঞ্জুর।

এরা হলেন, নীলফামারী পৌর শহরের পূর্বকুখাপাড়ার শরিফুল ওরফে শরিফ ওরফে পিচ্চি (৩১), রেজাউল হক বাদল ওরফে রেজবুল (২৯), রোমান ইসলাম ওরফে রুমন(২২) ও সৈয়দপুর উপজেলার নিয়ামতপুর আদানীর মোড় এলাকার মোঃ আলিফ (২৪)।

নীলফামারী থানার পরির্দশক (তদন্ত) মো. মুক্তারুল আলম জানায়, গত ১৩ মে জেলা শহরের থানাপাড়া এলাকার হাবিবুর রহমানের তিন তলা বাড়ির তালা ভেঙ্গে মালামাল চুরি করে নিয়ে যায় চোরের দল।

এঘটনায় হাবিবুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলার প্রেক্ষিতে নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোস্তফা মঞ্জুর মহোদয়ের নেতৃত্বে থানার পুলিশের একটি দল অভিযান চালিয়ে কুখ্যাত চোর পিচ্চিসহ আরো তিন জনকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে চুরি করা একটি ল্যাপটপ, এলইডি টিভি, দুইটি বৈদ্যুতিক সেচ পাম্প, একটি মোবাইল ফোন এবং দেড় লক্ষ টাকা মূল্যের স্বর্ণালংকা উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মোস্তফা মঞ্জুর বলেন, গ্রেপ্তারকৃতার আন্তঃজেলার চোর। এদের মধ্যে কুখ্যাত চোর শরিফুল ইসলাম শরিফ ওরফে পিচ্চির বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৭টি ও রেজাউল হক বাদল ওরফে রেজবুলের বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।

এসব মামলা আদালতে বিচারাধীন রয়েছে। তিনি বলেন, বিকেলে আদালতে হাজির করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী রেকর্ড শেষে আদালতের নির্দেশে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে