জেলায় করোনা ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টিতে ৩৪ বিএনসিসি ব্যটালিয়নের উদ্যোগে শোভাযাত্রা, আলোচনা সভা, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী উপলক্ষে মহাস্থানগড় রেজিমেণ্ট, ৩৪ বিএনসিসি ব্যাটালিয়ন এসব কর্মসূচির আয়োজন করে।
সোমবার সকালে জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে ওই কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহাস্থানগড় রেজিমেণ্টের অ্যাডজুটেণ্ট মেজর সোমেন কান্তি বড়–য়া। এসময় অন্যানের মধ্যে বক্তৃতা দেন- নীলফামারী সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. দিদারুল ইসলাম, নীলফামারী সরকারি কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ মাহবুবুর রহমান ভূঁইয়া, নীলফামারী সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপক আজিজুর রহমান, নীলফামারী সরকারি কলেজের প্লাটুন কমান্ডার মো. ওমর ফারুক প্রমুখ।
অলোচনা সভা শেষে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান-প্রধান সড়ক অতিক্রম করে বাজার ট্রাফিক মোড় হয়ে নীলফামারী সরকারি কলেজ চত্বরে পৌঁছে। কর্মসূচিতে নীলফামারী সরকারি কলেজ, নীলফামারী সরকারি মহিলা কলেজসহ জেলার পাঁচটি কলেজের শতাধিক ক্যাডেট অংশ নেয়। শোভাযাত্রা চলাকালে সড়কের দুইধারের মানুষের মাঝে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও লিফলেট বিতরণ করা হয়।

BSSN

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে