মাফি মহিউদ্দিন, কিশোরগঞ্জ, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলায় ১৬ নভেম্বর বুধবার সকাল ১০ টার সময় উপজেলা হলরুমে মাধ্যমিক স্কুল,মাদ্রাসা শিক্ষকদের নিয়ে নির্যাতন মুক্ত শিক্ষা প্রতিষ্ঠান ও অভিযোগ পরামর্শ কমিটির নিয়মিত মাসিক মিটিং এর আয়োজন করেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপির উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সেখানে ৫ টি ইউনিয়নের ৩২ টি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের নিয়ে বাংলাদেশ সরকারের পরিপত্র অনুযায়ী ছাত্র-ছাত্রীদের যেন স্কুলে কোন প্রকার ইপটিজিং, শারীরিক,মানসিক বা অন্য যে কোন ধরনের সমস্যা না হয়। তার জন্য প্রতিটি স্কুলে একটি মনিটরিং টিম গঠন করে তাদের দেখাশোন করা। সাথে সাথে বাল্যবিয়ে, অত্মহত্যার প্রবনতা বন্ধ করতে ছাত্র-ছাত্রীদের বিশেষ মনিটরিং ও তাদের এ থেকে পরিত্রাণ পাওয়ার উপায় ও তাদের মননিবেশের প্রতি খেয়াল রাখা সহ যাবতীয় বিষয়ে শিক্ষকগণ তদারকি করার জন্য ওয়ার্ড ভিশন বাংলাদেশের একটি প্রয়াস চালিয়ে যা”েছ ।

অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক অফিসার এ টি এম নুরুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নির্বাহী অফিসার নূরে-এ-আলম সিদ্দিকী, মহিলা ও শিশু বিষয়ক অফিসার সাবিকুন্নাহার, পুটিমারী ইউপি চেয়ারম্যান আবু সায়েম লিটন, বাহাগিলি ইউপি চেয়ারম্যান সুজাউদৌলাহ লিপটন, বাংলাদেশ ওয়ার্ল্ড ভিশন কিশোরগঞ্জ এপির ম্যানেজার পিকিং চাম্বু গং, প্রোগ্রাম অফিসার সানজিদা আনসারী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে