স্টাফ রিপোর্টার: ছোটবেলা থেকেই সিনেমা পাগল।মায়ের সাথে বসে সিনেমা দেখতে দেখতে নিজেকে ঝলমলে পর্দার নায়িকাদের সাথে মিল খুঁজতেন।তখন থেকেই স্বপ্ন দেখেছিলেন একদিন তাকেও নায়িকা হিসেবে বড় পর্দায় দেখা যাবে।তখন ছোট থাকলে হবে কী? চিন্তা-ভাবনা ছিল বড়, মানুষের মত ।অভিনেতা -অভিনেত্রীরা অভিনয় না পারলে সাধারণ মানুষ যে সমালোচনা করে এগুলো মনে দাগ কেটেছিল।
পরিবারের অনেকেরই ঝলমলে দুনিয়ার সাথে পরিচয় আছে।সেই থেকে ভালো লাগাটা আরো বেশি।নিজেকে সেভাবেই প্রস্তুত করেছেন।দেখতে সুন্দরী,আবেদনময়ী, উচ্চতা সম্পন্নও স্লিম হওয়ায় আশেপাশের অনেকেই উৎসাহ দিয়েছেন।আর নিজের মধ্যে আত্মবিশ্বাসেরও জন্ম হয়েছিল যে আমি নায়িকা হতে পারব।বলছিলাম বাংলাদেশী বংশদ্ভেুত অস্ট্রেলিয়া প্রবাসী মাহাজাবিন আফরিন নাজের কথা।সম্প্রতি অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডে কিউপিক্স ফিল্ম ইনস্টিটিউট থেকে ফিল্ম বিষয়ে মাস্টার্স শেষ করেছেন।
হঠাৎ করে বাংলাদেশের ঢালিউডে অভিনয়ে করার সুযোগ পেয়ে গেলেন । ভালো গল্প দেখে রাজিও হয়ে গেলেন।মোহাম্মদ আসলামের পরিচালনায় “প্রতিশোধেল আগুন” সিনেমার মাধ্যমে মাহাজাবিন আফরিন নাজের নায়িকা হওয়ার স্বপ্ন পুরণ হতে চলেছে।সিনেমাটিতে সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন শাহরিয়াজ,জায়েদ খান ও মৌ খানসহ অনান্যরা।সিনেমাটির শ্যুটিং প্রায় শেষের পথে।খুব শিঘ্রিই মুক্তি পাবে।
নাবগত এ আবেদনময়ী নায়িকা নাজের কাছে তার স্বপ্নের কথা জানতে চাইলে তিনি বলেন, দর্শক যদি আমাকে গ্রহণ করে তাহলে আমার প্রাতিষ্ঠানিক শিক্ষা কাজে লাগিয়ে আরো ভালো অভিনয় করার চেষ্টা করব।দর্শকদের অনেক ভালো ভালো কাজ উপহার দিব।অনেক বড় একজন অভিনেত্রী হয়ে দর্শকদের মাঝে বেঁচে থাকতে চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে