মোঃ রাব্বী সরকার, নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জের বন্দরে গাঁজাসহ ৭ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা, সেবনের সরঞ্জামাদী, মাদক বিক্রির নগদ ১১,১২০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৭ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

শুক্রবার (১৭ আগস্ট) দুপুর পৌনে ১টার সময় বন্দর থানাধীন ১৩০ এইচ. এম. সেন রোড, রাজবাড়ী এলাকা থেকে তাদের গ্রেফতার করেন।
গ্রেফতারক…তরা হলেন- মো. পলাশ (৩৭), মো. জুয়েল (২৮), শ্রী গোবিন্দ (৪৩), মো. খোকন (২৮), ঠান্ডু (৩৫), মো. সুমন (২৮), মো. সোহেল মিয়া (৩৬)। এদের মধ্যে মো. সোহেল মিয়া (৩৬) বন্দর সরপের চরের মৃত ইসমাইল এর ছেলে।

র‌্যাব-১১ সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, নারায়ণগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সূত্রের মাধ্যমে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার বন্দর থানাধীন ১৩০ এইচ. এম. সেন রোড, রাজবাড়ী এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করিয়া মাদক বিক্রি ও সেবনরত অবস্থায় ৭ জনকে গ্রেফতার করেন। তাহাদের দখল হইতে ১ কেজি ২০০ গ্রাম গাঁজা, গাঁজা সেবনের সরঞ্জামাদী, মাদক বিক্রির নগদ ১১,১২০ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৭ টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, উল্লেখিত আসামীগণ উক্ত এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য বিক্রয় করিয়া আসিতেছিল বলিয়া জানা যায়। তাহাদের বিরুদ্ধে নারায়নগঞ্জ জেলার বন্দর থানায় ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা দায়ের করা হইতেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে