নারায়ণগঞ্জ থেকেঃ নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার দুই পৌরসভায় দ্বিতীয় নির্বাচনের ভোটগ্রহণ হবে ২৫ জুলাই বুধবার। এদিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১৮টি ওয়ার্ডে কেন্দ্রের ২০টি ভোটকক্ষে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ।
মেয়র পদে ৪, সাধারণ পদে ৬৩ ও সংরক্ষিত নারী আসনে ২৩জন। প্রচারণা শেষ সোমবার রাতে। সম্পর্কের দূরুত্ব কমাতে প্রার্থীরা ভোটারদের কাছে ছুটেছেন।প্রতিশ্রুতির ফুলঝুঁড়ি দিয়ে শেষ মুহূর্তে প্রচারণায় জমে উঠেছে নির্বাচনি এলাকা।
পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসারের কার্যালয়ে চলছে শেষ মূহুর্থে প্রস্তুতির। চলছে ব্যালট ও বাক্সসহ ভোটের যাবতীয় সরঞ্জাম কেন্দ্রে কেন্দ্রে পাঠানোর ব্যবস্থা।

রিটার্নিং অফিসার ফয়সাল কাদের জানান, সুষ্ঠু ভোট আয়োজনে পুরো এলাকা নিরাপত্তার দেয়ার পরিকল্পনা নিয়েছেন তারা। যে কোনো অনিয়ম হলেই ব্যবস্থা নিতে বলেছি। মোতায়েন থাকবে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনী। উপজেলা নির্বাচন কমিশনার আফরোজা খাতুন বলেন, নির্বাচন কমিশনের নির্দেশনা মোতাবেক আমরা ভোট কেন্দ্রে নিরাপত্তা বলয় গড়ে তুলব। প্রতি পৌরসভায় থাকবেন একজন করে জুর্ডিশিয়াল ম্যাজিস্টেটসহ তিনজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট। এতে করে নিশ্চিদ্র নিরাপত্তা বলয় তৈরি হবে আশা করি।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল বলেন, ২৩ জুলাই রাত ১২টা থেকে পরবর্তী দুইদিন নির্বাচনি এলাকায় মোটরসাইকেল চলতে পারবে না। ভোটারগণ যাতে নির্বিঘে ভোট কেন্দ্রে যেতে পারেন এবং ভোট প্রদান করে ফিরতে পারেন নিরাপত্তা বলয় গড়ে তুলা হবে। তিনি আরও বলেন, ভোটের দিন সার্বিক পরিস্থিতি শান্তিপূর্ণ বজায় রাখায় পুলিশ বদ্ধপরিক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে