আতিকুর রহমান, লালপুর, নাটোর প্রতিনিধি: নিজ দলের প্রার্থীকে বয়কট করে নাটোর-১ ( লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলকে ফুলের মালা দিয়ে বরণ করে সমর্থন দেয় লালপুর উপজেলা জাতীয় পার্টি।

শনিবার (২৩ ডিসেম্বর২০২৩) সন্ধ্যায় লালপুর বাজারে উপজেলা জাতীয় পার্টির প্রধান কার্যালয়ে নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের আওয়ামী লীগের নৌকার প্রার্থী শহিদুল ইসলাম বকুলকে উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মীরা ফুলের মালা দিয়ে বরণ করে সমর্থন দেয়।

এসময় লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ বাবু ও সাধারণ সম্পাদক আখতার হোসেন সহ উপজেলার ১০টি ইউনিয়নের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

নাটোর-১আসনটি ব্যারিস্টার আশিক হোসেনকে জাতীয় পার্টি মনোনয়ন দেয়।তবে তার বিরুদ্ধে নানা অভিযোগ তুলে উপজেলা জাতীয় পার্টি তাকে বয়কট করেন।

লালপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রশিদ বাবু বলেন, নির্বাচনে তাদের প্রার্থী আচার-আচরণের কারণে উপজেলার ১০টি ইউনিয়নের জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক নৌকার প্রার্থীকে সমর্থন দিয়েছে। আজ থেকে তাদের ইউনিয়ন উপজেলার সকল নেতারা নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণা করবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে