ডেস্ক রিপোর্টঃ নরসিংদীর রায়পুরায় একটি গরু খামারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার নজরপুরের হাসিব আহমেদের খামারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

অগ্নিকাণ্ডে খামারের ৬টি গরু ও গরুর খাবারের মালামাল পুড়ে প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন খামারের মালিক।স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই নজরপুর গ্রামের রায়পুরা উপজেলা (বিআরডিবি) চেয়ারম্যান হাসিব আহমেদ জাকিরের গরু খামারে আগুন লাগে। আগুনে খামারের ৬টি গরু পুড়ে জলসে যায় ও ১টি গরু নিখোঁজ হয়। 

এলাকাবাসী অগ্নিকাণ্ডের খবর পেয়ে রায়পুরা উপজেলা ফায়ার সার্ভিসকে বিষয়টি অবহিত করলে তারা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। এ সময় তারা ৬টি গরু উদ্ধার করেন। উদ্ধার হওয়া গরুগুলোকে চিকিৎসার জন্য রায়পুরা উপজেলা প্রাণী সম্পদ কার্যালয়ে পাঠানো হয়েছে। 

অগ্নিকাণ্ডের ঘটনায় খামারের গরু ও মালামাল পুড়ে যাওয়াসহ ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করছেন খামারের উদ্যোক্তা।

রায়পুরা থানা ফায়ার সার্ভিস উপ-পরিচালক সৈয়দ আসাদুজ্জামান বলেন, খামারে অগ্নিকাণ্ডের ঘটনাটি রহস্যজনক কারণে ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। খামারের ভিতরে অনেক খড় কোটা রয়েছে। তবে ফার্মের গরু ও মালামাল পুড়ে যাওয়ায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আরও বিস্তারিত জানা যাবে।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে