শ্রী মিশুক চন্দ্র ভুইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধি: পটুয়াখালী -৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা বলেছেন, দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনায় আস্থা রাখুন। সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল এখন তিনি। তার নেতৃত্বেই আগামী ২০২৪ সালের নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন, পরিষদ মাঠে উপকারভোগীদের সচেতনতা বাড়াতে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় উপজেলার পৌরসভার সামাজিক নিরাপত্তাবেষ্টনীর সাড়ে সাত হাজার উপকারভোগী অংশ নেন। উন্নয়নের চিত্র তুলে ধরে জয় বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় বলেই এখনো মানুষ নিরাপদে আছে। উপজেলায় প্রায় ৭৫ হাজার মানুষ শেখ হাসিনার নিরাপত্তাবলয়ের সুবিধাভোগী হতে পেরেছেন। আগামীতে নৌকায় ভোট চেয়ে প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ আবারো ক্ষমতায় গেলে ভাতাভোগীদের সংখ্যা ও ভাতার পরিমাণ বৃদ্ধির ব্যবস্থা করা হবে।

সভায় মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের ভিডব্লিউবি, মা ও শিশু ৫০২ জন , টিসিবির সুবিধাভোগী ১ হাজার চারশ ত্রিশ জন, সমাজসেবা অফিসের আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউএনও সুখময় সরকার। গলাচিপায় আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে গলাচিপায় উপজেলা আওয়ামী লীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতারা উন্নয়ন ও শান্তি সমাবেশ কর্মসূচি পালন করেছেন।গলাচিপা উপজেলা বিকেল ৪টার উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে পটুয়াখালী -৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা’র নেতৃত্বে বিশাল এক শান্তি সমাবেশের মিছিল বের হয়। মিছলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে শেষ হয়।

মিছিল শেষে আ’লীগের কার্যালয়ের সম্মুখে পৌর মঞ্চে উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে’র সভাপতিত্বে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পটুয়াখালী জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি ও পটুয়াখালী -৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক(দায়িত্বপ্রাপ্ত) সর্দার এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান, আ’লীগের সভাপতি ও পৌর মেয়র আহসানুল হক তুহিন প্রমুখ।এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি, কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক, নেতাদের উদ্দেশ্য বলেন, একটি কুচক্রি মহল এ দেশের স্বাধীনতা বিরোধী অপশক্তিকে মদত দিয়ে দেশের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পায়তারা করছে। বর্তমান সরকার প্রধান দেশের তিন তিনবারের সফল প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রানায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে তারা নষ্ট করতে চায়।

তাই জামাত-বিএনপির সকল ষড়যন্ত্র মোকাবেলা করে দলের সকল নেতাদের সজাগ থাকার আহ্বান জানান তিনি। তিনি আরও বলেন, আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবারও ক্ষমতায় আনার জন্য সাধারণ মানুষের কাছে উন্নয়নের চিত্র তুলে ধরার আহ্বান জানানো হয়।

এ্যাড.আফজাল হোসেন বলেন, সন্ত্রাসী কার্যকলাপ করে গ সংবিধান বহির্ভূত ভাবে নির্বাচন হবেনা। তাই বাংলার মানুষ স্বাধীনতা বিরোধী কাউকে আর কখনো ক্ষমতায় নিয়ে আসবেনা। তাই দেশের শান্তিময় পরিবেশ যারা নষ্ট করার চেষ্টা করবে তাদেরকে রাজনৈতিক ভাবে উচিত জবাব দেওয়া হবে।

উন্নয়ন ও শান্তি সমাবেশে জেলা ও উপজেলা আওয়ামিলীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যহত থাকবে বললেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে। এই এলাকা আমার পূর্বপুরুষের ভিটা, আমি নাড়ির টানে এখানে বারবার ফিরে আসি। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের অনেক সৃতি জড়িয়ে রয়েছে এখানে’ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা বলেন।উদ্বোধনের পর তিনি স্বাস্থ্য ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরপর তিনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন এবং শিশু- উপহার সামগ্রী বিতরন করেন।স্থানীয় সুধীজনদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি আরও বলেন, ইউনিয়ন, মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পর্যায়ক্রমে এলাকার উন্নয়নমুলক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে তিনি উপস্থিত সুধীজনদের আশ্বস্ত করে। সবশেষে তিনি এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।উল্লেখ্য, এবং নির্ধারিত কর্মসূচি পালন করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে