ডেস্ক স্পোর্টসঃ ‘দুর্বল’ এস্পানিওলের বিপক্ষে হেরেছে রিয়াল মাদ্রিদ। মঙ্গলবার রাতে প্রতিপক্ষের মাঠে ১-০ গোলে ধরাশয়ী হয় রোনালদোরা।

নিয়মিত একাদশের লুকা মদ্রিচ, টনি ক্রুস, মার্সেলো ও ক্রিশ্চিয়ানো রোনালদো ছিলেন না দলে। সেই সঙ্গে আক্রমণভাগের আরেক সদস্য করিম বেনজেমাকে বেঞ্চে রেখে একাদশ সাজান জিনেদিন জিদান।

এলোমেলো ফুটবল খেলা রিয়াল মাদ্রিদ ২৬তম মিনিটে গোল খেতে বসেছিল। রাফায়েল ভারানের ভুলে বল পেয়ে ডান দিক থেকে মোরেনোর শট কেইলর নাভাসের পায়ে লেগে পোস্টের একটু বাইরে দিয়ে চলে যায়। তবে রেফারি চোখ এড়িয়ে যাওয়ায় কর্নার পায়নি স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে এস্পানিওলের প্রচেষ্টা কর্নারের বিনিময়ে ঠেকান নাভাস। পরের মিনিটে কর্নারে কোস্টা রিকার ডিফেন্ডার অস্কার দুয়ার্তের হেডে বল ক্রসবারের উপরের অংশে লাগলে বেঁচে যায় রিয়াল। ৫৬তম মিনিটে মোরেনোর শটও ঝাঁপিয়ে ঠেকান রিয়াল গোলরক্ষক।

ম্যাচের ৬৯তম মিনিটে ইসকোকে বসিয়ে করিম বেনজেমাকে নামান কোচ। তিন দিন আগে দেপোর্তিভো আলাভেসের বিপক্ষে দুর্দান্ত খেলা বেনজেমাও কোচের আস্থার প্রতিদান দিতে পারেননি।

যোগ করা সময়ের শেষ মিনিটে এস্পানিওলের পক্ষে জয়সূচক গোলটি করেন মোরেনো। ডান দিক থেকে স্বদেশি সের্হিও গার্সিয়ার ক্রস ডি-বক্সে পেয়ে জোরালো শটে বল জালে জড়ান স্প্যানিশ এই ফরোয়ার্ড।

 

 

 

 

 

 

 

B/D/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে