মারুফ সরকার, বিনোদন ডেস্কঃ বার বার মুক্তির তারিখ ঘোষণার পরও অধরা খানের ছবি “নায়ক” ও “মাতাল” মুক্তি পাইনি। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর অধরা খানের দুটি ছবি পর পর সপ্তাহে মুক্তি পেয়েছে। প্রথমে মুক্তি পায় “নায়ক” ছবি। অনেকে ভেবেছিলেন “নায়ক ” ছবির মাধ্যমে চলচ্চিত্র শিল্প একজন নতুন নায়িকা খুঁজে পেলো কিন্তু ঘটনা ঘটলো তার বিপরীত।

পুরুষ আলী কণ্ঠের ফেসবুক তারকা হিসাবে পরিচিত এই নায়িকাটি প্রত্যাখ্যান হলো।অধরা খানকে কেন জনগণ মেনে নিতে পারছেনা। অনেকে বলে তাকে কেন নায়িকা হিসাবে আনা হয়েছে। সুতরাং তাকে নির্ভর করতে হলো পরবর্তী ছবি মাতালের জন্য। কিন্তু মাতাল ও তার সেই আশা পূরণ করতে পারলো না। কেন তার ছবি মানুষ দেখে না। তাহলে কি মানুষের তাকে পছন্দ না।নাকি টাকা খরচ করে তার ছবি দেখতে আগ্রহ না। মাতাল ছবি নিয়ে অধরা খানের খুব আশা ছিল কিন্তু সেই আশা পূরণ করতে পারলো না।

এখন মনে হচ্ছে প্রায় আড়াই কোটি টাকার দুটি ছবি লগ্নি করে প্রযোজকরা যে একজন নায়িকা পেতে চেয়েছিলেন এখন লগ্নি হারিয়ে বিষোদগার করছেন। পরিত্যাক্ত হয়ে গেল একটি নতুন নায়িকা পাওয়ার প্রত্যাশা। তাহলে কি আর তাকে অন্য কোনো ছবিতে দেখা যাবে না নাকি একই ভুল আবার অন্য প্রযোজকরা করবে।হয়তো তাকে নিয়েও অন্য কেউ ছবি বানাতে পারে। যে ছবি বানাবে তার ছবি হয়তো “নায়ক” ও “মাতাল” মতো পরিণতি হতে পারে ।তাই সেটা ভেবে দেখা দরকার।সুতরাং একই ভুল আর কেউ করবে না বলে মনে করেন চলচ্চিত্র প্রেমীরা।

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে