আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের দিল্লির বুরারি এলাকায় একটি বাড়ির ভেতর থেকে ১১ টি লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ভোরের দিকে তাদের লাশ উদ্ধার করা হয়। এদের মধ্যে ৭ জন নারী ও ৪ জন পুরুষ রয়েছে। এরা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। এই ঘটনায় এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। গণ আত্মহত্যা না খুন তা খতিয়ে দেখতে ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, সকালে বুরারি এলাকায় ২৪ নম্বর সন্ত নগরে একটি দ্বিতল ভবনের একটি ঘরের মধ্যে স্থানীয়রাই প্রথমে কয়েকজনের লাশ ঝুলতে দেখেন, এরপরই খবর দেওয়া হয় পুলিশকে। ঘটনাস্থলে ছুটে আসে পুলিশের কর্মকর্তারা। পরে ঘটনাস্থলে এসে ১১ টি লাশ উদ্ধার করে। নিহতদের মধ্যে শিশুও রয়েছে বলে প্রাথমিক ভাবে খবর পাওয়া গেলেও পুলিশ এব্যাপারে নিশ্চিত করতে পারেনি। লাশগুলোকে উদ্ধার করে স্থানীয় গুরু গোবিন্দ সিং হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, নিহতদের মধ্যে ১০ জনকে বাড়ির রেলিং’এ ঝুলতে দেখা যায়, একজনের লাশ পড়ে ছিল মেঝেতে। নিহতদের মধ্যে রয়েছেন দুই ভাই, তাদের স্ত্রী, দুই ছেলে এক বৃদ্ধ মা ও বোনেরা। স্থানীয় গুরদোয়ারা এলাকায় পরিবারের সদস্যদের একটি মুদি দোকান রয়েছে, পাশাপাশি ফার্নিচারের ব্যবসাও রয়েছে তাদের। ইতিমধ্যেই নিহতদের আত্মীয়স্বজনদের খবর দেওয়া হয়েছে। পুরো এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে