2

বিডি নীয়ালা নিউজ(২৭ই এপ্রিল১৬)- আব্দুল্লাহ আল মামুন(পার্বতীপুর, দিনাজপুর প্রতিনিধি):  উত্তরাঞ্চলের বৃহত্তর চার লাইনের জংশন খ্যাত দিনাজপুরের পার্বতীপুরে রেলওয়ের জায়গায় সকল প্রকার অবৈধ স্থাপনা  উচ্ছেদের লক্ষে শুরু হয়েছে উচ্ছেদ অভিযান। ২৬ এপ্রিল  মঙ্গলবার সকাল থেকে রেলওয়ে স্টেশনের আশপাশে ও রেল কলোনি এলাকায় উচ্ছেদ অভিযান চলিয়ে ৬০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে রেলওয়ের ভ্রাম্যমান আদালত।

পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগের ভূ-সম্পত্তি বিভাগ ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

বিভাগীয় ভূ-সম্পত্তি কর্মকর্তা (ডিইও) মোস্তাক আহমেদ এর নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, বিভাগীয় রেলওয়ে ব্যবস্থাপক (ডিআরএম) আফজাল হোসেন, পার্বতীপুরের ফিল্ড কানুনগো মনোয়ার হোসেন প্রমুখ।

DEO Officer

এ ছাডাও অভিযানে অংশগ্রহণ করে সৈয়দপুর রেলওয়ে জেলা পুলিশ ও রেলওয়ের নিরাপত্তা বাহিনীর (আরএনবি) বিপুল সংখ্যক সদস্য। রেলওয়ে স্টেশন পার্ক, সাহেবপাড়া, বাবুপাড়া, হলদিবাড়ী রেল কলোনি ও পার্বতীপুর কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানা এলাকায় গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করে।

এসময় (ডিইও)  মোস্তাক আহমেদ জানান,  কেবল পার্বতীপুর নয় পর্যায়ক্রমে প্রতিটি শহরে রেলওয়ের জমি থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত করা হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে পার্বতীপুরে বড় ধরনের উচ্ছেদ অভিযান পরিচালিত হবে বলেও তিনি জানান ।

 

 

 

 

 

 

 

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে