মাফি মহিউদ্দিন কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধিঃ দশ লক্ষ টাকা যৌতুকের দাবীতে শিউলি আক্তার (২৫) নামে এক শিক্ষিকাকে পিটিয়ে গুরত্বর আহত করেছে স্বামী মশিউর রহমান বুলবুল ।গুরত্বর আহত অবস্থায় শিউলি আক্তারকে উদ্ধার করে কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করা হয়েছে।
ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার বিকালে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার কেশবা তেলীপাড়া গ্রামে। এ ঘটনায় ওই শিক্ষিকা বাদী হয়ে মশিউর রহমান বুলবুলকে আসামী করে থানায় এজাহার দায়ের করেছে।
এজাহার সুত্রে ও সরেজমিনে গিয়ে জানা গেছে, নিতাই ইউনিয়নের মুশরুত পানিয়ালপুকুর গ্রামের আজাদ আলীর কন্যা ও শিশু নিকেতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষিকা শিউলি আক্তারের সাথে গত ২০১৬ সালের ২৪ নভেম্বর ১২ লাখ টাকা দেনমোহর ধার্য করে পারিবারিকভাবে বিয়ে হয় কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা তেলীপাড়া গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে এবং মুশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান বুলবুলের সাথে। বিয়ের পর ভালই চলছিল তাদের সংসার জীবন। এর মধ্যে শিক্ষক দম্পতির কোল জুড়ে এক কন্যা সন্তানের জ¤œ হয়।
প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত সহকারী শিক্ষিকা শিউলি আক্তার জানান, আমার স্বামী মশিউর রহমান বুলবুল নেশাগ্রস্থ এবং জুয়ারু। সে নেশা করা ও জুয়া খেলার (ক্রিকেট বাজী)জন্য আমার বাবার কাছ থেকে প্রায় সময় যৌতুক বাবদ দশ লক্ষ টাকা নিয়ে আসার জন্য চাপ প্রয়োগ করতে থাকে । আমি আমার স্বামীর কথামতো যৌতুকের টাকা নিয়ে না আসায় এবং জুয়া খেলতে ও নেশা করতে বাঁধা দেওয়ার কারণে সে আমাকে মারধর করে। সর্বশেষ গত মঙ্গলবার সকালে যৌতুকের টাকার জন্য আমাকে মারধর করে এবং গলা টিপে হত্যার চেষ্টা করে।
মুশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মশিউর রহমান বুলবুলের সাথে কথা বলার জন্য তার মোবাইলে একাধিকবার ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

কিশোরগঞ্জ থানার ওসি তদন্ত মফিজুল ইসলাম লিখিত এজাহার পাওয়ার কথা স্বীকার করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে