আ্ন্তর্জাতিক রিপোর্ট : নিজ মাঠে বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে আসন্ন ত্রিদেশীয় সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড। দলে প্রথমবারের মত সুযোগ পেয়েছেন গত মাসেই আয়ারল্যান্ডের নাগরিকত্ব পাওয়া অলরাউন্ডার ৩০ বছর বয়সী সিমি সিং। ইংল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজ থেকে মাত্র একটি পরিবর্তন আনে আয়ারল্যান্ড। সিমি সিং দলে সুযোগ পাওয়ায় বাদ পড়তে হয় এন্ড্রু ম্যাকব্রিনকে।
নতুন মুখ সিমি সিং-এর ব্যাপারে আয়ারল্যান্ডের কোচ জন ব্রেসওয়েল বলেন, ‘তার ব্যাটিং-বোলিং দেখে আমি বেশ খুশী।’ব্রেসওয়েল আরও বলেন, ‘সে একজন বুদ্ধিমান খেলোয়াড় যে কিনা ম্যাচের পরিস্থিতি অনুযায়ী খেলতে পারে। তার ভালো টেকনিক রয়েছে এবং স্কোর করতে পারে। তার বোলিংয়ে লাইন-লেন্থ ভাল এবং বৈচিত্র্যও আছে। পীচ থেকে ভালোভাবে সুবিধা নিতে পারে, বাউন্স দিতে পারে এবং সুইং আদায় করে নিতেও পারে।’জাতীয় দলে ডাক পাবার ব্যাপারে সিমি সিং বলেন, ‘জাতীয় দলে সুযোগ পেয়ে আমি দারুন খুশি এবং ম্যাচগুলোর অপেক্ষায় আছি।

আমি যখন ছোট অবস্থায় আয়ারল্যান্ডের আসি, তখন থেকে আশা করি জাতীয় দলের হয়ে খেলবো। এটি আমার জন্য অনেক বড় সম্মানের। দলে সুযোগ পেয়ে আমি নিজেকে গর্বিতও সম্মানিতবোধ করছি।’আগামী ১২ মে বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দিয়ে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে স্বাগতিক আয়ারল্যান্ড।আয়ারল্যান্ড দল : উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), এন্ড্রু ব্যালবিরনি, পিটার চেজ, জির্জ ডকরেল, এড জয়সে, টিম মুরতাগ, সিমি সিং, ব্যারি ম্যাককার্থি, কেভিন ও’ব্রায়ান, নিয়াল ও’ব্রায়ান, পল স্টার্লিং, স্টুয়ার্ট থমসন, গ্যারি উইলসন ও ক্রেইগ ইয়ং।ত্রিদেশীয় সিরিজের সূচী :তারিখ ম্যাচ ভেন্যু
১২ মে ২০১৭ বাংলাদেশ-আয়ারল্যান্ড মালাহিড
১৪ মে ২০১৭ আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড মালাহিড
১৭ মে ২০১৭ বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্লোনটার্ফ
১৯ মে ২০১৭ আয়ারল্যান্ড-বাংলাদেশ মালাহিড
২১ মে ২০১৭ আয়ারল্যান্ড-নিউজিল্যান্ড মালাহিড
২৪ মে ২০১৭ বাংলাদেশ-নিউজিল্যান্ড ক্লোনটার্ফ

বি/এস/এস/এন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে