ডেস্ক রিপোর্টঃ দেশের তিন জেলায় পুলিশ ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে চারজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে এ বন্দুকযুদ্ধের ঘটনাগুলো ঘটে।

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত ও রাজবাড়ীতে এক চরমপন্থী এবং সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‌’বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হন।

কুমিল্লা : কুমিল্লার তিতাস উপজেলার নারান্দিয়া এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত দলের দুই সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাতে ডাকাত দলের ১২/১৩ জন সদস্য ডাকাতির প্রস্তুতি নিলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার উত্তর মানিকনগরের খোরশেদের ছেলে আল-আমিন (৩০) ও কুমিল্লার বুড়িচং থানার কংশনগর চরেরপাড় গ্রামের নুরুল ইসলামের ছেলে এরশাদ (৩২)। নিহতরা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে দাবি করেছে পুলিশ। এসময় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঘটনাস্থল থেকে দুইটি দেশি এলজি, চার রাউন্ড কার্তুজ, তিনটি ছোরা ও লোহার রড জব্দ করা হয়েছে।

রাজবাড়ী : রাজবাড়ীর পাংশা উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে লালন হালদার (৪০) নামে এক চরমপন্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে উপজেলার হাবাসপুর এলাকায় এ ঘটনা ঘটে। এসময় দুই কনস্টেবল আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত লালন পাবনা জেলার সুজানগর উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত জীতেন হালদারের ছেলে। তিনি পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থল থেকে একটি একনালা বন্দুক, একটি ওয়ান শুটারগান ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে জানিয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) মো. ফজলুল করিম বলেন, এ সময় কনস্টেবল সাধন ও শাহজাহান আহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‌’বন্দুকযুদ্ধে’ হজরত আলী (৪২) নামে এক ডাকাত নিহত হয়েছেন। উপজেলার পাইকপাড়ার শ্মশানঘাট এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানি সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান বলেন, ঘটনাস্থল থেকে দুইটি শুটার গান, ১৪টি কার্তুজ, একটি কুড়াল, একটি হাসুয়া ও তিন রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়েছে।

B/P/N.

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে