জুয়েল ইসলাম, তারাগঞ্জ, রংপুর প্রতিনিধিঃ রংপুরের তারাগঞ্জে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও আহত হয়েছেন অন্তত ৩৫ জন। আজ মঙ্গলবার (১০জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে রংপুর-দিনাজপুর মহাসড়কের চিকলী দোয়ালীপাড়া মোড়ে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত তিন জনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, দিনাজপুরের চিরিরবন্দর রানিপুর গ্রামের কালাম হোসেন (৪০), পার্বতীপুর উপজেলার সোনাপুকুর গ্রামের মো. মুসলিম উদ্দিন (৩৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, কুমিল্লা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ঠাকুরগাঁওগামী সাইমুন পরিবহনের সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা তৃপ্তি পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুইজন ও তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যান। আহত ব্যক্তিদের উদ্ধার করে তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তারাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা, ফায়ার সাভির্স ও সিভিল ডিফেন্সকর্মী এবং স্থানীয় লোকজন উদ্ধার করে আহতদের দ্রুত হাসপাতালে পাঠান।

তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি শেখ মো. মাহাবুব মোরশেদ বলেন, আহত ব্যক্তিদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ৩জন নিহত হয়েছেন। আহতদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। গাড়ি দুটি ঘটনাস্থল থেকে সরানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে