ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপির দ্রুত সুস্থতা কামনা করে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের যৌথ উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল আজ সকালে অনুষ্ঠিত হয়েছে।
মাহফিল শেষে দেশের বরেণ্য এ রাজনীতিকের রোগমুক্তির জন্য মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করা হয়।
পিএইচপি ভিআইপি লাউঞ্জে মাহফিল-পূর্ব এক সংক্ষিপ্ত আলোচনা সভা প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলামের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী।
সভায় প্রেস ক্লাব সভাপতি বলেন, সাংবাদিকবান্ধব বর্তমান সরকারের তথ্যমন্ত্রী হিসেবে চট্টগ্রামের কৃতী সন্তান ড. হাছান মাহমুদ সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি প্রধানমন্ত্রীর সুযোগ্য নেতৃত্বে দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন। এই করোনাকালীন সময়েও নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থেকে কাজ করেছেন।
তিনি এ সময় ড. হাছান মাহমুদ, আজীবন দাতা সদস্য তরফদার মো. রুহুল আমিনসহ ক্লাবের অসুস্থ সদস্য ও তাদের পরিবারবর্গের দ্রুত রোগমুক্তি কামনা করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন হিলভিউ জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ মনিরুল ইসলাম রফিক।
এসময় তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ইমরুল করিম রাশেদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ার, সিনিয়র সহ-সভাপতি সালাহউদ্দিন মো. রেজা, সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন চৌধুরী ও মহসিন চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহসভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক রূপম চক্রবর্তী, ক্রীড়া সম্পাদক দেবাশীষ বড়ুয়া দেবু, গ্রন্থাগার সম্পাদক রাশেদ মাহমুদ, কার্যকরী সদস্য স ম ইব্রাহীমসহ ক্লাবের স্থায়ী সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

BSSN

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে